Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_opg6v9k9d1qcj0orb0mdrg93q2, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
দুবাইয়ে একই হোটেলে সালমান-ক্যাটরিনা! - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

দুবাইয়ে একই হোটেলে সালমান-ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 17th May 2017 at 7:04pm 255
দুবাইয়ে একই হোটেলে সালমান-ক্যাটরিনা!

সালমান খানের খোলামেলা ছবি ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন ক্যাটরিনা কাইফ। অনেকের ধারণা, আবারও হয়ত একসাথে দেখা যাবে তাদের দুজনকে। দুজনের প্রতি সবার ভালবাসাই তাদেরকে এক করেত চায়। তবে কারও মতে এটা নিছকই আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ের ফাঁকে তোলা কোনও ছবি যা শেয়ার করেছেন ক্যাটি।

অনেকেই আবার ভাবছেন, এক সঙ্গে নেই সালমান-ক্যাটরিনা। পুরনো কোনও ছবি শেয়ার করেছেন নায়িকা। কিন্তু সব জল্পনার অবসান হল দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের তরফ থেকে পোস্ট হওয়া কয়েকটি ছবি সামনে আসার পর।

হ্যাঁ, এক সঙ্গেই রয়েছেন সালমান-ক্যাটরিনা। দু’জনেই এখন রয়েছেন দুবাইয়ের আল আইন রোটানা হোটেলে। এই হোটেলের অফিসিয়াল সোশ্যাল পেজে সোমবার রাতে চারটি ছবি পোস্ট করেন আল আইন রোটানা কর্তৃপক্ষ। ছবিগুলি থেকে এটা স্পষ্ট, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে এখন ওই হোটেলে উঠেছেন সালমান-ক্যাটরিনা-সহ শুটিং ইউনিটের অনেকেই। হোটেলের অটোগ্রাফের ডায়রিতে ‘টাইগার জিন্দা হ্যায়’র উল্লেখ করে সালমান-ক্যাটরিনার সইও ধরা পড়েছে এই ছবিতে।

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)