JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

করণকেও না করলেন প্রভাস!

সিনেমা জগৎ 17th May 2017 at 8:10pm 535
করণকেও না করলেন প্রভাস!

বাহুবলি’তে তাঁর অসাধারণ অভিনয়, সাফল্য, জনপ্রিয়তা, সব মিলিয়ে তাঁকে ঘিরেই আবর্ত হচ্ছে এখন ফিল্মি দুনিয়া। ভারতীয় সিনেমা জগতে তাঁর চাহিদা এই মুহূর্তে সব থেকে বেশি। ফের কবে বড় পর্দায় তাঁকে দেখা ‌যাবে তা নিয়ে উৎসাহের অন্ত নেই সিনেমাপ্রেমীদের।

বলিউড ফিল্মসে তাঁকে কাজ করানোর জন্য উঠে পড়ে লেগেছেন পরিচালক প্র‌যোজকরা। প্রভাসকে বলিউডে আনার জন্য এখন সব থেকে বেশি ‌যিনি উৎসাহ দেখাচ্ছেন তিনি হলেও করণ জোহর।

বলিউডে নতুন নায়ক নায়িকাদের লঞ্চ করানোর জন্য করণ বেশ জনপ্রিয়ও বটে‍। আর তাছাড়া ‘বাহুবলি‍’র হিন্দি ভার্সানের পরিবেশনার (ডিস্ট্রিবিউশন) এর দায়িত্বে করণই ছিলেন। তাই ‍’বাহুবলি‍’র সাফল্যে একটা বড় অংশ গেছে করণ জোহরের ঘরেও। তাই করণ ‌যে প্রভাসকে নিয়ে বলিউডে কাজ করতে চাইবেন সেটাই স্বাভাবিক।

তবে আসল কথা ‌যেটা, সেটা হলো ‌যাকে নিয়ে এত কাণ্ড, সেই প্রভাসেরই বলিউডে এখনই কাজ করার কোনও তাড়া নেই। করণ জোহর আগ্রহ দেখালেও তিনি নাকি না করে দিয়েছেন বলেই শোনা ‌যাচ্ছে।

প্রশ্ন হল কেন বলিউড নিয়ে উৎসাহ দেখাচ্ছেন না প্রভাস? বলিউড লাইফ এর দেওয়া তথ‌্যানুসারে, কারণটা হল ‍’সাহো‍’। হাতে নেওয়া এই দক্ষিণী সিনেমার কাজ শেষ না করে তিনি এই মুহূর্তে বলিউডে পা বাড়িতে চাইছেন না। কারণ একটা কাজ শেষ না করে অন্য কাজে হাত দেওয়ার পক্ষপাতি নন বাহুবলি তারকা। সব সময়ই একটা কাজই মন দিয়ে করার পক্ষপাতি তিনি।

ঠিক ‌যে কারণে তাঁর জীবনের টানা ৫ বছর তিনি দিয়েছেন ‍’বাহুবলি‍’কে। ‍’বাহুবলি‍’ কাজ করা সময় জন্য অন্য কোনও ফিল্মেই কাজ করেননি নি তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগে ১৮ কোটি টাকার বিজ্ঞাপনের কাজও হেলায় ছেড়ে দিয়েছেন প্রভাস।

তাই আপাতত প্রভাসকে কোনও বলিউড ফিল্মে দেখা ‌যাবে না। তবে হতাশ হওয়ার কিছু নেই। দক্ষিণী সিনেমার সমস্ত কাজ শেষ হওয়ার পরই তিনি বলিউডে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন প্রভাস। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)