JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ মে, ২০১৭

টিভির সময়সূচী 18th May 2017 at 2:08am 214
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ মে, ২০১৭

পাঞ্জা : অভিনয়ে মান্না, মৌসুমী, ডিপজল। পরিচালক কাজী হায়াৎ। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : শহরের ত্রাস পাঞ্জা। একের পর এক অন্যায় করে। স্কুল শিক্ষক আহমেদ তার বিরুদ্ধে ডিবি অফিসার কবিরের কাছে অভিযোগ করে। কবির পাঞ্জাকে ধরতে গিয়ে খুন হয়। সাক্ষী হিসেবে কাঠগড়ায় দাঁড়ায় আহমেদ। কিন্তু ততক্ষণে আহমেদের পরিবারকে জিম্মি করে পাঞ্জা। বাধ্য হয়ে পাঞ্জার পক্ষে সাক্ষ্য দেয় আহমেদ।

ছায়াসূর্য : অভিনয়ে ভানু বন্দ্যোপাধ্যায়, পাহাড়ী সান্যাল, মিতা চট্টোপাধ্যায়। পরিচালক পার্থপ্রতিম চৌধুরী। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : মধ্যবিত্ত পরিবারের দুই বোন মল্লিকা ও গেতু। আপন বোন হলে কি হবে, দুজনের চরিত্র পরস্পরের বিপরীত। মল্লিকা ভদ্র, শান্ত, সুন্দরী এবং সবার আদরের; অন্যদিকে গেতু ডানপিটে আর দেখতে-শুনতেও মল্লিকার মতো সুশ্রী নয়। একমাত্র তাদের কাকা সুরঞ্জনই গেতুকে স্নেহ করে। একদিকে মল্লিকার বিয়ের আয়োজন চলতে থাকে, অন্যদিকে গেতু পাড়ার এক বেকার ছেলেকে ভালোবাসে। দরিদ্র সেই ছেলেটিকে নিয়ে স্বপ্ন দেখে গেতু।

ফ্যান : অভিনয়ে শাহরুখ খান, শায়ানি গুপ্ত, দীপিকা আমিন। পরিচালক মনীষ শর্মা। বিকেল ৩টা ১৫ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : গৌতম সিনেমার আরিয়ান খান্নার বড় ভক্ত। তার জীবনের একটা বড় অংশজুড়েই আছে আরিয়ান খান্না। এককথায় বলতে গেলে, আরিয়ানই হচ্ছে গৌতমের ঈশ্বর। কিন্তু সরাসরি তার সঙ্গে দেখা হলে গৌতমের ভুল ভাঙে। সে বুঝতে পারে, গৌতমকে নিজের অন্যান্য ফ্যানের চেয়ে বেশি কিছু ভাবে না আরিয়ান।

টেকিং উডস্টক : অভিনয়ে দিমিত্রি মার্টিন, হেনরি গুডম্যান, ইউজিন লেভি। পরিচালক আং লি। সন্ধ্যা ৭টা ১০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : ১৯৬৯ সাল। হঠাৎ করেই একদিন এলিয়ট টিবার জানতে পারে, তাদের পাশের শহরের লোকজন সেখানে হতে যাওয়া একটি হিপি সংগীত উৎসব বাতিল করে দিয়েছে। এই সুযোগ লুফে নেয় টিবার। তিন সপ্তাহ পর অনেক কষ্টে এক প্রতিবেশীর খামারে সে আয়োজন করে সেই সংগীত উৎসবের।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)