JanaBD.ComLoginSign Up

বাহুবলির প্রভাসের ছোটবেলার ছবি ভাইরাল!

বিবিধ বিনোদন 18th May 2017 at 7:49am 207
বাহুবলির প্রভাসের ছোটবেলার ছবি ভাইরাল!

মুখের মধ্যে দেওয়া একটা আঙুল। হাসিমুখে সোজা তাকিয়ে ক্যামেরার দিকে। হাসির মধ্যেই মিশে রয়েছে দুষ্টুমিও। এই শিশুটিই এখন অনেকের হার্টথ্রব। তাঁর ওপরেই কোটি কোটি টাকা বাজি ধরেন পরিচালক-প্রযোজকরা। আর তিনিও বক্স অফিসে একের পর এক বল মাঠের বাইরে পাঠিয়ে দেন।

ইন্ডাস্ট্রিতে তাঁর অভিষেক ছবি ছিল ‘ঈশ্বর’। একেবারেই তার রেজাল্ট ভাল ছিল না। যখন প্রায় সকলেই ভেবে নিয়েছিলেন নতুন এই ছেলেটির কেরিয়ার বেশি দূর এগোবে না, ঠিক তখনই তিনি পাশে পেয়েছিলেন কাকা কৃষ্ণম রাজুকে। তিনি ছেলেটিকে ঘুরে দাঁড়াতে সাহায্য করেছিলেন।

এরপর হাতে এলো ‘ভরসম’-এর মতো ছবি। যেখানে তৃষা কৃষ্ণনের সঙ্গে তাঁর অনস্ক্রিন রোমান্স পছন্দ হলো দর্শকদের। তখন ওপরের ছবিটির মতো লুকে তাঁকে দেখেছিলেন দর্শক। তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ছবির চরিত্রের সঙ্গে নিজের গেটআপ সম্পূর্ণ বদলে ফেলতে তিনি অভ্যস্ত ছিলেন। তবে তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’।

এ বার নিশ্চয়ই বুঝতে পারছেন, ছবির শিশুটি কে। ঠিকই ধরেছেন। ইনি ‘বাহুবলি’। অর্থাত্ প্রভাস। ‘বাহুবলী’র প্রথম ছবিতেই সাফল্য এসেছিল। আর দ্বিতীয় পর্ব ‘বাহুবলী: দ্য কনক্লুশান’ ভেঙে দিয়েছে বক্স অফিসের যাবতীয় রেকর্ড। ইতিমধ্যেই প্রথম ভারতীয় সিনেমা হিসেবে এক হাজার কোটির বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। আর ছোটবেলার প্রভাসের ছবিটিও ঘুরছে অনলাইনে।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)