JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আসছে ঈদে ফের মুখোমুখি লড়াইয়ে অপু-বুবলী

সিনেমা জগৎ 18th May 2017 at 2:01pm 282
আসছে ঈদে ফের মুখোমুখি লড়াইয়ে অপু-বুবলী

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দুটি ছবি। অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। আর বুবলী অভিনীত ‘অহংকার’ পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। দুটি ছবিতেই নায়ক হিসেবে আছেন শাকিব খান। তাই বলাই যায়, শাকিবকে নিয়ে অপু ও বুবলী দুজনই হাজির থাকছেন ঈদে। তবে কে কাকে টেক্কা দেবে, অর্থাৎ দর্শক কোন ছবি বেশি দেখবে, সেটাই এখন দেখার বিষয়।

‘অহংকার’ ছবির পরিচালক শাহাদাৎ হোসেন লিটন বলেন, “আমার ‘অহংকার’ ছবির সব কাজ প্রায় শেষ। এখন ছবিটি সেন্সরের ছাড়পত্রের জন্য প্রস্তুত করছি। আগামী বৃহস্পতিবার সেন্সর বোর্ডে জমা দেবো। বিগ বাজেটের এই ছবি আমি অনেক যত্ন নিয়ে বানিয়েছি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।”

লিটন আরো বলেন, ‘আগামী ঈদের কথা চিন্তা করে কাজ এগিয়ে নিচ্ছি। প্রথমে চিন্তা করেছিলাম, আরো পরে ছবিটি মুক্তি দেবো। কিন্তু ঈদে শাকিব খানের একটি ছবি মুক্তি পাচ্ছে, বাকিগুলো অনিশ্চিত। আর আমার ছবিটি যেহেতু গল্পনির্ভর ব্যয়বহুল ছবি, তাই ঈদের সময় মুক্তি দিলে প্রযোজক টাকা ফেরত পাবেন।’

অপু ও বুবলী প্রসঙ্গে লিটন বলেন, “অপু বিশ্বাস আমাদের চলচ্চিত্রের রানী। উনার ছবি দর্শক অনেক পছন্দ করে। অনেক দিন পরে তিনি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হবেন, এটা আমাদের দেশের দর্শকের জন্য সুখবর। আর শবনম বুবলীর গত ঈদে দুটি ছবি দিয়ে অভিষেক হয়েছে এবং দর্শকপ্রিয়তা পেয়েছেন। এরই মধ্যে তাঁর শক্ত একটা অবস্থান তৈরি হয়েছে। আগের ছবিতে তিনি যেমন অভিনয় করেছেন, তার চেয়ে অনেক ভালো অভিনয় করেছেন ‘অহংকার’ ছবিতে। এই ছবিতে বুবলীকে দর্শক একজন পরিপূর্ণ অভিনেত্রী হিসেবে পাবেন বলে আমি মনে করি।”

‘অহংকার’ ছবির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এই ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো শাকিবের নায়িকা হচ্ছেন শবনম বুবলী। অন্যদিকে, ‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলী রাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)