JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অসাধারণ এই ছটি উপায়ে ভালো লাগার মানুষকে বোঝান আপনার ভালোবাসা

লাইফ স্টাইল 18th May 2017 at 2:22pm 292
অসাধারণ এই ছটি উপায়ে ভালো লাগার মানুষকে বোঝান আপনার ভালোবাসা

আমি তোমাকে ভালবাসি! কথাটা বলা অন্তত সহজ হলেও গোটা জীবন এটা ধরে রাখাটা বেশ কষ্টের। শুধু ধরে রাখাটাও নয়, কীভাবে আপনার কাছের মানুষকে জানাবেন যে আপনি তাঁকে ভালোবাসেন? সেটাও প্রকাশ করা বেশ কষ্টসাধ্য কাজ।

তবে সবসময় মুখে প্রকাশ করেই ভালোবাসা জানানো সম্ভব? না সম্ভব নয়। ভালোবাসা থাকলে সেটা অন্যভাবেও বোঝানো সম্ভব। তবে কীভাবে? জেনে নিন আপনার কাছের মানুষকে কীভাবে ভালোবাসার কথাটা জানাবেন?

কোনও অনুষ্ঠান বা পর্বের জন্য অপেক্ষা না করে সঙ্গীর পছন্দের খাবার রান্না করুন। খাবার টেবিলে সঙ্গীর পছন্দের খাবার রাখুন অথবা তার টিফিন বক্সে পছন্দের খাবার দিয়ে চমকে দিন। পাশাপাশি মজার কিছু লিখে বা চিরকুটে একান্ত গোপনীয় কোনও কৌতুক করতে ভুলবেন না।

সঙ্গী যদি কখনও খুব ক্লান্ত বা ব্যস্ত থাকে তাহলে তার কোনও একটি কাজ করে দিয়ে সাহায্য করুন। আবার সঙ্গীকে একটু বিশ্রাম বা অবসরের সুযোগ করে দিতেও আপনি তার কাজগুলো করে দিতে পারেন।

আপনার যাত্রা পথে না হলেও মাঝেমধ্যে সঙ্গীকে তার কর্মস্থলে বা অন্য কোথাও পৌঁছে দিতে যেতে পারেন। সঙ্গী যদি মনে করেন আপনি তার জন্য ঝামেলায় পড়ছেন তাহলে তাকে বুঝিয়ে বলুন, আপনি আসলে তার সঙ্গে সময় কাটাতে চাচ্ছেন।

সঙ্গীকে আপনার পছন্দের খাবার বা পিৎজার শেষ টুকরাটি খাওয়ার প্রস্তাব দিন। এতে সে বুঝতে পারবে যে, আপনি এই কাজটা কেবল তার জন্যই করছেন। যা আর কারও জন্য করবেন না।

আপনার সঙ্গী যাদের পছন্দ করে, যারা তার কাছে বেশ গুরুত্বপূর্ণ যেমন তার পরিবারের লোকজন, বন্ধু-বান্ধব ইত্যাদি এদের সঙ্গে আপনিও ভালো ব্যবহার করুন এবং আনন্দপূর্ণ সময় কাটান।

আপনার সঙ্গী পছন্দ করে যেমন- টিভিতে খেলা দেখা, ভিডিও গেম খেলা অথবা সে হয়ত শুধুই বসে আছে- এরকম কোনও ক্ষেত্রে তার সঙ্গে যোগ দিন। এরপর হালকা আলাপ বা কথাবার্তা চালিয়ে যেতে পারেন। এতে আপনি যে সঙ্গীর প্রতি বিশেষ মনোযোগ দিচ্ছেন তা সে উপলব্ধি করতে পারবে।

সূত্রঃ কলকাতা২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)