JanaBD.ComLoginSign Up

রাত ২’টা পর্যন্ত খেলতে চায় না কলকাতা

ক্রিকেট দুনিয়া Thu at 4:38pm 332
রাত ২’টা পর্যন্ত খেলতে চায় না কলকাতা

আইপিএলের এলিমিনিটর ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। তবে বৃষ্টিবিঘ্নিত এ ম্যাচটি শেষ হতে ভারতীয় সময় লেগেছে রাত্র দেড়টা। আর ব্যাঙ্গালুরুতে হওয়া এ ম্যাচটি শেষে আইপিএলের নিয়মের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন কলকাতার পেসার নাথান কোল্টার-নাইল।

সানরাইজার্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ১২৮ করে। তবে বৃষ্টি বাধার পর ডার্কওয়ার্থ-লুইস পদ্ধতিতে ছয় ওভারে কলকাতার টার্গেট দাঁড়ায় ৪৮। যা তিন উইকেট হারিয়ে জিতে নেয় গৌতম গম্ভিররা।

তবে এত রাত পর্যন্ত খেলাটাকে খুব ভালো চোখে দেখেননি অস্ট্রেলিয়ান তারকা কোল্টার-নাইল, ‘আসলে যে সময় খেলা শেষ হয়ে যাওয়ার কথা তখন ১২টা ৪০ মিনিটে প্রথম ইনিংসের ব্যাটিং শেষ হলো। সত্যি বলতে তখন আমি খেলতে চাইনি। এটা অনেক সময় মনে হয়েছে, আইপিএলের নিয়মের প্রতি নজর দেওয়া দরকার। কেউ রাত দুইটা পর্যন্ত খেলতে পারে না। যদিও আমি বিচলিত হইনি।’

এলিমিনিটরে জয়ের পেছনে দারুণ ভূমিকা রাখেন ডানহাতি এ পেসার। এদিন দুর্দান্ত বোলিং করে তিনি তুলে নেন মূল্যবান তিনটি উইকেট। যেখানে চার ওভারে বোলিং করে মাত্র ২০ রান দেন তিনি।

দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতার প্রতিপক্ষ প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল মুম্বাই। যে দল জিতবে সে দল এবারের আইপিএলের ফাইনালে লড়বে পুনের বিপক্ষে।

তথ্যসূত্রঃ বাংলা-ট্রিবিউন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)