JanaBD.ComLoginSign Up

সানির বিলাসবহুল বাংলো

বিবিধ বিনোদন 18th May 2017 at 6:13pm 409
সানির বিলাসবহুল বাংলো

গত ১৩ মে ছিল বলিউড সেনসেশন সানি লিওনের জন্মদিন। এ বছর ৩৭-এ পা রাখলেন সানি। জন্মদিন উপলক্ষে জমকালো কোনো আয়োজন না করলেও লস অ্যাঞ্জেলেসে একটি বিলাসবহুল বাংলো পেয়েছেন সানি লিওন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলস থেকে গাড়িতে ৩০ মিনিটের পথ শারম্যান ওকস। সেখানেই একটি বাংলো কিনেছেন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। এলাকাটি হলিউড তারকাদের বাসস্থানের জন্য বিশেষভাবে পরিচিত।

বাংলোটিতে পাঁচটি শোবার ঘর, একটি সুইমিং পুল, একটি বিশাল বাগান রয়েছে। এছাড়া এর বাহিরের অংশেও ডাইনিংয়ের ব্যবস্থা রয়েছে। এ প্রসঙ্গে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার সংবাদমাধ্যমে বলেন, ‘অনেকদিন আগে থেকেই সানি এবং আমি এই বাংলোটি চাইছিলাম। গত সপ্তাহে আমরা এটির মালিকানা পেয়েছি। বাংলোর সকল জিনিসপত্র আমরা ইতালি ও স্পেন থেকে কিনেছি। বাড়িতে আমাদের ব্যক্তিত্ব ও রুচির বহিঃপ্রকাশ পাবে। আমরা এটি সাজানোর জন্য অনেক জায়গায় ঘুরেছি।’

গত দুই সপ্তাহ ধরে লস অ্যাঞ্জেলেসে ছুটি কাটাচ্ছেন সানি লিওন। একটি আন্তর্জাতিক প্রোডাকশনের কাজ করছেন তিনি। বলিউড সিনেমার কাজের দিক থেকে তেরা ইন্তেজার সিনেমার কাজ করছেন সানি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)