JanaBD.ComLoginSign Up

সাব্বিরের ফর্ম নিয়ে চিন্তিত নন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 18th May 2017 at 8:20pm 229
সাব্বিরের ফর্ম নিয়ে চিন্তিত নন মাশরাফি

অনেক আশা থাকে টপ অর্ডার এই ব্যাটসম্যানকে নিয়ে। নিজের যোগ্যতার প্রমাণ রেখেছেন বারবার। তবে ত্রিদেশী সিরিজে যেন সেই সাব্বিরকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রথম দুই ম্যাচে তার রান যথাক্রমে ০ এবং ১!

এই হার্ডহিটারের নামের পাশে নিশ্চয়ই এই রান মানানসই নয়। কিন্তু এই সাব্বিরই কয়েকদিন আগে আইরিয়শ 'এ' দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। তাহলে কেন খুঁজে পাওয়া যাচ্ছে না এই বিধ্বংসী ব্যাটসম্যানকে?

সাব্বিরের এই পারফর্মেন্সে মোটেও চিন্তিত নন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার মতে, দুটি ম্যাচের পারফর্মেন্স দেখে কারও ফর্ম সম্পর্ক মন্তব্য করা ঠিক না। ম্যাশ মনে করেন দ্রুতই ফর্মে ফিরে আসবেন সাব্বির। সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। এর আগে ইনফর্ম সাব্বিরকে দলের বিশেষ প্রয়োজন।

অধিনায়কের ভাষায়, "সে তিনেই ভালো খেলে এসেছে। অবশ্যই এই ধরনের উইকেটে একটু চ্যালেঞ্জ থাকে বিশেষ করে উপমহাদেশ থেকে আসা ব্যাটসম্যানদের জন্য। আশা করি নিজের ভুলগুলো সে ধরতে পারবে। ও ছন্দেই ছিল। দুই ম্যাচ রান করতে পারেনি। আমার বিশ্বাস সে ছন্দে ফিরবে। "

সতীর্থের ওপর অধিনায়কের এই আস্থা নিঃসন্দেহে ইতিবাচক এবং সাব্বিরের প্রত্যাবর্তনে উৎসাহ দেবে। সত্যিকার অর্থে, কোনো ক্রিকেটার কখনওই চান না অফ ফর্মে থাকতে। তাই সাব্বিরও চেষ্টা করছেন ব্যাট হাতে ঝলসে উঠতে।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)