JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৯ মে, ২০১৭

টিভির সময়সূচী Fri at 2:09am 146
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৯ মে, ২০১৭

হারানো প্রেম : অভিনয়ে মৌসুমী, ওমর সানী, বাপ্পারাজ। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। সকাল ১০টা ২ মিনিট, বৈশাখী।

গল্পসূত্র : জঙ্গলগড়ে পিকনিকে গিয়ে ঝড়ের কবলে পড়ে মৌমিতা। স্মৃতিশক্তি হারানো মেয়েটির আশ্রয় হয় প্রভাবশালী মারুফ খানের বাড়িতে। মারুফ ভালোবেসে তার নাম দেয় ময়ূরী। কিন্তু ময়ূরী ভালোবাসে নৌকার মাঝি রাজুকে। এই প্রেমের খবর জেনে যায় মারুফ। রাজু ও ময়ূরীকে বেদম মার দেয়। দুজন পালিয়ে গিয়ে ঘর বাঁধে গহিন জঙ্গলে। একটি সন্তানও হয় তাদের। একদিন হঠাৎ স্মৃতিশক্তি ফিরে পায় মৌমিতা, সন্তান ও রাজুকে চিনতে পারে না সে। ফিরে যায় ঢাকায়।

মৌচাক : অভিনয়ে উত্তম কুমার, সাবিত্রী চ্যাটার্জি, রঞ্জিত মল্লিক, মিঠু মুখোপাধ্যায়। পরিচালক অরবিন্দু মুখার্জি। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : কলকাতার ছেলে শীতেশের জুটমিলে চাকরি হয়। এমন একটি উপযুক্ত পাত্রকে পেয়ে হাতের কাছেই যেন স্বর্গ পায় কন্যাদায়গ্রস্ত অভিভাবকরা। যেকোনোভাবেই হোক মেয়েকে তার কাছে গছিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লাগে তারা।

ভূমিকা : অভিনয়ে স্মিতা পাতিল, অমল পালেকর, অনন্ত নাগ। পরিচালক শ্যাম বেনেগাল। রাত ১০টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : মায়ের উৎসাহে বড় কিছুর স্বপ্ন দেখে দরিদ্র পরিবারের মেয়ে উষা। বয়স্ক কেশবের সঙ্গে তার পরিচয় হয়। তার পরামর্শে অভিনয়ে নাম লেখায়। মায়ের অমতে বিয়ে করে কেশবকে। তাদের কন্যাসন্তান জন্ম নেয়। প্রযোজক সুনীল ভার্মার সঙ্গেও সম্পর্ক গড়ে ওঠে তার। কিন্তু সংসার ছেড়ে শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেয় সম্পদশালী বিনায়ককে বিয়ে করার।

ড্রাংকেন মাস্টার : অভিনয়ে জ্যাকি চান, ইউয়েন সিউ তিয়েন, ডেন শেক। পরিচালক ইয়েন য়ু পিং। রাত ১১টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : তরুণ অং ফেউ হুংকে মার্শাল আর্টে পারদর্শী বানাতে চায় বাবা। কিন্তু শেখায় তার মন নেই। কুংফু শিখতে তাকে পাঠানো হয় চাচার কাছে। একদিন শহরের এক প্রভাবশালীর ছেলের কাছে মার খায় অং। বদলা নিতে অংকে কঠোর প্রশিক্ষণ দিতে শুরু করে চাচা।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)