JanaBD.ComLoginSign Up

আমাকে কেউ চিনত না : রোমেরো

ফুটবল দুনিয়া Fri at 1:15pm 214
আমাকে কেউ চিনত না : রোমেরো

আর্জেন্টিনা জাতীয় দলের গোলরক্ষক তিনি। প্রথম পছন্দেরই। ২০০৯ সাল থেকে আকাশি-নীল জার্সি গায়ে খেলছেন। আন্তর্জাতিক ফুটবল ক্যারিয়ারে খেলে ফেলেছেন ৮৭টি ম্যাচ। সেই সার্জিও রোমেরোকে কেউ চেনে না! তা আবার জানালেন নিজেই। অবাক হওয়ার মতোই।

ঘটনাটা ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার সময়। দলটির সঙ্গে চুক্তি করার সময় নাকি কেউ রোমেরোকে তেমন চিনতেন না। এখন নাকি সবাই চিনেছেন। এর জন্য আর্জেন্টাইন গোলরক্ষক কৃতিত্ব দিলেন ম্যানইউ বস হোসে মরিনহোকে। ওল্ড ট্রাফোর্ডে ‘তারকা’ রোমেরোকে চিনিয়েছেন ‘নম্বর ওয়ান’ খ্যাত এই পর্তুগিজ কোচ।

২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোমেরো। খুব বেশি ম্যাচ খেলা হয়নি তার। খেলেছেন মাত্র ১৭টি ম্যাচ! ইউরোপা লিগে তার ওপর আস্থা রেখেছেন মরিনহো। আস্থার প্রতিদান দিয়েছেন এই আর্জেন্টাইন। ইউরোপা লিগের ফাইনালে ম্যানইউকে তুললে অসামান্য অবদান তার। ২৪ মে সুইডেনের রাজধানী স্টোকহোমে অনুষ্ঠিতব্য শিরোপা নির্ধারণী ম্যাচে আয়াক্সের বিপক্ষে মাঠে নামবে মরিনহোর দল।

ইউরোপার ফাইনালে সুযোগ পেলে নিজের সেরাটা ঢেলে দিতে মুখিয়ে রোমেরো। বলেন, ‘ইউরোপা লিগের ফাইনালটা আমার জন্য গুরুত্বপূর্ণ। ক্লাব ও ভক্তদের জন্যও সমান গুরুত্বের। স্টোকহোমে আমরা জিততেই যাব। দলের জন্য সর্বস্ব উজাড় করে দিতে চাই।’

ম্যানচেস্টারের ক্লাবটিতে যোগ দেয়ার সময় নিজের পরিচিতি ‘বিড়ম্বনা’ নিয়ে রোমেরো বলেন, ‘গত বছর (২০১৫) ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে যোগ দিয়েছিলাম। সত্যি কথা বলতে কি, তখন কেউ আমাকে চিনত না। হোসে (মরিনহো) আমাকে আত্মবিশ্বাসী করে তুলেছেন। সতীর্থদের ভালোবাসা পেয়েছি। যা একজন খেলোয়াড়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)