JanaBD.ComLoginSign Up

তিন উইকেট নেই আয়ারল্যান্ডের

ক্রিকেট দুনিয়া Fri at 4:58pm 152
তিন উইকেট নেই আয়ারল্যান্ডের

নিউজিল্যান্ডের বিপক্ষে দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। আজ আয়ারল্যান্ডের বিপক্ষেও জাদু দেখাচ্ছেন কাটার মাস্টার। নিজের প্রথম ওভারেই তুলে নিয়েছিলেন পল স্টালিংয়ের উইকেট। নবম ওভারে আয়ারল্যান্ডের অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ডকেও সাজঘরমুখী করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আর ৩য় উইকেটটি তুলে নেন সাকিব। এই প্রতিবেদন লেখার সময় ১৮ ওভার শেষে আয়ারল্যান্ডের স্কোর : ৭৩/৩।

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল বৃষ্টির কারণে। আজ স্বাগতিকদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। শুরুতেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

দলে একটি পরিবর্তন এনে আজ আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজের পরিবর্তে দলে এসেছেন সানজামুল ইসলাম। আয়ারল্যান্ডের বিপক্ষে এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে এই বাঁহাতি স্পিনারের।

ত্রিদেশীয় সিরিজের শিরোপাজয়ের লড়াইয়ে টিকে থাকার জন্য আজ আয়ারল্যান্ডের বিপক্ষে জিততেই হবে বাংলাদেশকে। এখন পর্যন্ত তিন দলই খেলেছে দুটি করে ম্যাচ।

দুই ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নিউজিল্যান্ড। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ঘরে জমা হয়েছে ২ পয়েন্ট।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)