JanaBD.ComLoginSign Up

ভিডিও চিত্র ফাঁসের হুমকি দিয়ে কিশোরীকে দেহব্যবসায় নামতে বাধ্য করল প্রেমিক!

আন্তর্জাতিক Fri at 5:09pm 188
ভিডিও চিত্র ফাঁসের হুমকি দিয়ে কিশোরীকে দেহব্যবসায় নামতে বাধ্য করল প্রেমিক!

ভারতের দিল্লির ১৬ বছরের কিশোরী নিখোঁজের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। গত বছরের ডিসেম্বরে ওই কিশোরী নিখোঁজ হয়ে যায়। গত সপ্তাহে অপহরণ কারীদের কবল থেকে কোনরকমে পালিয়ে আসে সে। ওই কিশোরী বলেছে, তাকে ব্ল্যাকমেল করে উত্তর প্রদেশের আলিগড়ে জোর দেহব্যবসায় নামামো হয়। আর এর মূল পান্ডা তারই বয়ফ্রেন্ড।

পুলিশের কাছে পশ্চিম দিল্লির ওই কিশোরী তাঁর বয়ফ্রেন্ডের বিরুদ্ধে যৌননিগ্রহ, তাকে ব্ল্যাকমেল এবং দেহ ব্যবসার জন্য তাকে বিক্রি করে দেওয়ার অভিযোগ দায়ের করেছে। ওই কিশোরী বর্তমানে আড়াই মাসের অন্তঃস্বত্ত্বা। একজন ডেপুটি ম্যাজিস্ট্রেটের কাছে সে বয়ান রেকর্ডও করিয়েছে এবং গর্ভপাতের অনুমতি চেয়েছে।

কিশোরীর অভিযোগ, পান্না লাল বলে একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়েছিল। পান্না লাল তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করে তার ভিডিও ক্লিপ তৈরি করে। তারপর থেকে ওই ভিডিও ক্লিপ ফাঁস করার ভয় দেখিয়ে পান্না লাল তাকে ব্ল্যাকমেল করত।

গত ২৩ ডিসেম্বর পান্না লাল ওই কিশোরীকে তার বাড়িতে ডেকে পাঠায় এবং মাদক খাইয়ে তাকে অজ্ঞান করে অপহরণ করে। তার সঙ্গে আরও কয়েকজনকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ কিশোরীর।

এরপর অভিযুক্ত ওই কিশোরীকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে বিক্রি করে দেয়। তারা ওই কিশোরীকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করে। গত সপ্তাহে সে কোনওক্রমে পালিয়ে আসে। ১১ মে ওই কিশোরী দিল্লিতে আসে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)