JanaBD.ComLoginSign Up

পরিবর্তন করা হল রংবাজ সিনেমার নির্মাতা

সিনেমা জগৎ Fri at 7:49pm 333
পরিবর্তন করা হল রংবাজ সিনেমার নির্মাতা

এবার বাংলা সিনেমার প্রযোজনা সংস্থার সিদ্ধান্তে বদলানো হলো শাকিব খান ও বুবলি অভিনীত রংবাজ সিনেমাটির নির্মাতাকে। শামীম আহমেদ রনীর বদলে সিনেমাটি এবার নির্মাণ করবেন আবদুল মান্নান গাজীপুরী।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির গঠনতন্ত্রের পরিপন্থী কাজের কারণে কিছুদিন আগে সমিতির সদস্যপদ হারান নির্মাতা শামীম আহমেদ রনি। এরপরেই হুমকির মুখে পড়ে তার নির্মাণাধীন রংবাজ সিনেমার ভবিষ্যৎ।

এরই জের ধরে এ প্রসঙ্গে গ্লিটজে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালত সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, সিনেমাটির বাকি অংশের নির্মাণ কাজ শেষ করার জন্য আমাদের কাছে আবদুল মান্নান গাজীপুরীকে দিয়ে একটি আবেদন করেছিলেন সিনেমার প্রযোজক হাজী আব্দুল বারেক। পরবর্তীতে কার্যকরী পরিষদের সভায় সকলের সম্মতিক্রমে অনুমতি দেওয়া হয়েছে। ফলে এখন রংবাজ সিনেমাটি নির্মান করছেন আবদুল মান্নান গাজীপুরী।

তিনি আরও বলেন, সিনেমার যে কোনো ধরণের কাজে ও সিনেমার দৃশ্যধারণের সময়ও যেন সেখানে শামীম আহমেদ রনী উপস্থিত না থাকে সেই ব্যাপারেও আমরা আবদুল মান্নান গাজীপুরীকে জানিয়েছি। যদি তার সিনেমার দৃশ্যধারণ কিংবা সিনেমার প্রচার, প্রচারণা, ডাবিং কিংবা যে কোন কিছুর সঙ্গে রনীর উপস্থিতি দেখা যায় তাহলে আমরা আমাদের সমিতির গঠনতন্ত অনুযায়ী আবদুল মান্নান গাজীপুরীর বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবো।

রংবাজ’ সিনেমায় শাকিব খান ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নূতন, অমিত হাসান প্রমুখ। এপ্রিল মাসে পাবনায় শুরু হয় সিনেমার দৃশ্যধারনের কাজ। যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)