JanaBD.ComLoginSign Up

পেসার ভুবনেশ্বর কুমার মন দিয়েছেন কলকাতার নায়িকাকে

খেলাধুলার বিবিধ Fri at 7:56pm 694
পেসার ভুবনেশ্বর কুমার মন দিয়েছেন কলকাতার নায়িকাকে

চলতি আইপিএলে বিধ্বংসী ফর্মে ছিলেন ভুবনেশ্বর কুমার। ১৪ ম্যাচে তার উইকেট সংগ্রহ ২৬টি। কোনো ভারতীয় বোলারের আইপিএলে উইকেট সংখ্যার বিচারে যা সর্বোচ্চ। তবে ভুবনেশ্বর দুর্দান্ত ফর্মে থাকার পরও কোয়ালিফায়ারে নাইট রাইডার্সের বিপক্ষে জয় পাওয়া সম্ভব হয়নি সানরাইজার্স হায়দরাবাদের।

এমনিতে ভুবনেশ্বর বরাবরই মুখচোরা, লাজুক প্রকৃতির। ক্রিকেট মাঠের পারফরম্যান্সের জেরেই তিনি বারবার শিরোনামে উঠে আসেন। আইপিএলে পারফরম্যান্সের কারণেই এবার তিনি ডাক পেয়েছেন ভারতের জাতীয় দলের হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে। তবে চলতি আইপিএলের পাশাপাশি আরও একটা কারণেও ভুবনেশ্বর কুমারের কাছে ২০১৭ সাল স্মরণীয় হয়ে থাকবে। তা হল নতুন সম্পর্কে জড়ানো। ক্রিকেট মাঠের বাইরে কোনো তরুণীর সঙ্গে জড়িয়ে শিরোনাম হওয়া ভুবনেশ্বরের ক্যারিয়ারে এই প্রথম!

সেই ভুবনেশ্বর কুমারই এবার অবলীলায় নতুন সম্পর্কের কথা স্বীকার করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রাম পোস্টে সাসপেন্স তৈরি করেছিলেন জাতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমার। তিনি কী খুব শীঘ্রই বিয়ে করছেন? এমন ইঙ্গিত না পাওয়া গেলেও তিনি যে প্রেমে পড়েছেন তা স্পষ্ট হয়ে গিয়েছিল সেই পোস্ট করা থেকে।

সব কিছুর কেন্দ্রে ছিল ১১ মে বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটা ছবি। ধোঁয়াশা জিইয়ে রাখা তার দেওয়া ক্যাপশন আরও সাসপেন্স তৈরি করেছে। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি ডিনার করতে হাজির হয়েছেন একটি রেস্তোরাঁয়। তবে ছবিটি ইচ্ছাকৃতভাবে 'ক্রপ' করা।

অর্থাৎ তিনি কার সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন, নিজের ফ্যানদের কাছ থেকে তা লুকিয়ে রেখেছেন। ক্যাপশনে রহস্য লুকিয়ে রেখে তিনি লিখেছেন, 'ডিনার ডেট। পুরো ছবি শীঘ্রই প্রকাশ করা হবে। '

ইচ্ছাকৃতভাবে 'ক্রপ' করা ছবি এবং ক্যাপশন দেখে সমর্থকদের মনে ভিড় করছে একাধিক প্রশ্ন। মনে করা হচ্ছে তিনি হয় প্রেমে পড়েছেন, নয়তো শীঘ্রই বিয়ে করতে চলেছেন। লাজুক প্রকৃতির ভুবনেশ্বরকে এর আগে কখনও এতটা 'রহস্যজনক' পোস্ট করতে দেখা যায়নি। ভারতের একটি প্রথম সারির দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, ভুবনেশ্বরের নতুন ডেটিং পার্টনার বাঙালি অভিনেত্রী অনুস্মৃতি সরকার। নিয়মিত তেলুগু ছবির পাশাপাশি যাকে দেখা গেছে বাংলা সিনেমাতেও। তার অভিনীত বাংলা ছবিগুলো হলো 'ভোরের আলো', 'বিক্রম সিংহ', 'মনের মাঝে তুমি', 'ব্যারেজ ৮৬'।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)