JanaBD.ComLoginSign Up

ম্যাচ শেষে যা বললেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া Fri at 11:10pm 610
ম্যাচ শেষে যা বললেন মাশরাফি

ডাবলিনে ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৮২ রানের লক্ষ্যমাত্রায় খেলতে নেমে আট উইকেটের বড় জয় বাংলাদেশের। এদিন ফর্মে ছিলো গোটা বাংলাদেশ দল।

শুরুতেই মুস্তাফিজের বোলিং ঝড় আর সাথে বাকিদের মিতব্যয়ী বোলিং। এরপর তামিম ইকবালের ছয়টি চারে ৫৪ বলে ৪৭, সৌম্য সরকারের দুটি ছয় আর আর এগারোটি চারে অপরাজিত ৬৮ বলে ৮৭। সাথে ওয়ান ডাউনে নামা সাব্বিরের একটি ছয় ও তিনটি চারে ৩৪ বলে ৩৫ ও মুশির অপরাজিত ৩।

এসেছে সহজ জয়। আর তাই ম্যাচ শেষে স্বভাবতই উচ্ছ্বসিত মাশরাফি। আইরিশ বধে মূলত দ্রুত উইকেট তুলে নেওয়াকেই প্রাধান্য দিয়েছেন তিনি। তবে একইসাথে প্রশংসা করলেন টানা দুই ম্যাচে ফিফটি হাঁকানো সৌম্য সরকারের। সাথে তিন রানের জন্য ফিফটি মিস করা তামিমেরও।

তার ভাষায়, “আমরা খুব দ্রুত কিছু উইকেট নিতে পেরেছি এবং মূলত এটাই ম্যাচটাকে আমাদের দিকে নিয়ে আসে। আর আমাদের ওপেনাররাও খুব ভালো ব্যাট করেছে। ব্যাট করার সময় তাদের একটুও আশাহীন মনে হয়নি। সৌম্য খুবই ভালো খেলেছে এবং তামিমও। ”

একইসাথে চার উইকেট নিয়ে আইরিশদের বিপদে ফেলে দেওয়া মুস্তাফিজের প্রশংসা করতেও ভোলেননি টাইগার দলপতি। ‘কাটার মাস্টার’ কে নিয়ে ম্যাচ শেষে আনুষ্ঠানিকতায় আরো জানান,

“মুস্তাফিজ ভালো বল করেছে। অবশ্য সে শুধু আজকে নয়, বরঞ্চ আড়াই বছর ধরেই ভালো বল করে আসছে। আমি আশা করবো সে সবসময় তার এই ফর্ম ধরে রাখবে। ”

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)