JanaBD.ComLoginSign Up

রাজ ও তার বর্তমান প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন মিমি

বিবিধ বিনোদন Fri at 11:21pm 348
রাজ ও তার বর্তমান প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন মিমি

বৃহস্পতিবার খবর বেরোয়, রাজের জন্য শুভশ্রী নাকি গায়ে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা করেছে। অবশ্য পরে সেটা মিথ্যা বলে প্রমাণিত হয়। শুভ্রশ্রী নিজেই ফেসবুক লাইভ ভিডিওতে এসে সে খবরকে গুজব বলে জানিয়ে দিয়েছিল।

আজ শুক্রবার কলকতার শীর্ষস্থানীয় দৈনিক আনন্দবাজারে একটি কলাম ছাপিয়েছে মিমি চক্রবর্তী। সেখানে তিনি সাম্প্রতিক কালের বিষয়গুলো নিয়ে কথা বলেন। কলামটি পাঠকদের জন্য তুলে ধরা হলো।

‘শ্যুটিং-এ ছিলাম। দুপুরের দিকে হঠাৎ করে বাড়ি থেকে ফোন। ও রকম সময় সাধারণত ফোন আসে না। জানতে পারলাম কোথাও কোথাও খবর রটেছে, আমি নাকি ঘুমের ওষুধ খেয়েছি! আর সে সব শুনে আমার মা প্রায় কোলাপস করে গিয়েছে। মা ভেবেছে, শুটিংয়ের মধ্যেই হয়তো আমি ঘুমের ওষুধ খেয়েছি। সব বন্ধ রেখে এখন বাড়ি ছুটছি মাকে শান্ত করতে। মানেটা কী এ সবের? কী হচ্ছে? এই ধরনের গসিপ আমার ফ্যামিলিকে কতটা এফেক্ট করে জানেন?

রাজ চক্রবর্তীর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কটা যাই থাকুক না কেন, সেটা এখন অতীত। এখন আমার ফোকাসে কেরিয়ার।

এই মুহূর্তে রাজ অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছে কি না সেটা তো আমার জানার কথা নয়। আর সেই সম্পর্ক ভাঙল নাকি জুড়ল সেটাও আমার কনসার্ন নয়। শুনছি নাকি, রাজ আর তার বর্তমান প্রেমিকার সম্পর্ক ভাঙার কারণ আমি! হোয়াট আ রাবিশ! কেন আমি কারও সম্পর্কের মাঝে আসব? আর সত্যিই ওদের সম্পর্ক ভেঙে গিয়েছে কি না তাও আমি জানি না।

অনেকে এটাও বলছে, রাজের নেক্টট ছবিতে নাকি আমি অভিনয় করব। আশ্চর্যের ব্যাপার হল, সেই খবরটা আমি এখনও জানি না। বুধবার রাত পর্যন্ত অফিসে ছিলাম। এমন কোনও কাজের কথা আমার জানা নেই। একটাই কথা বলতে চাই, আমি জীবনে বিশ্বাসী। আমি বাঁচতে ভালবাসি। যাই হয়ে থাকুক না কেন, সেটা আমার জীবনের থেকে কখনওই বেশি দামি নয়।’

-আনন্দবাজার

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)