JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ মে, ২০১৭

টিভির সময়সূচী 20th May 2017 at 2:06am 200
টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ মে, ২০১৭

তোর কারণে বেঁচে আছি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক এম বি মানিক। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : বড়লোকের আদুরে মেয়ে পিয়া। মোটর মেকানিক আকাশের প্রেমে পড়ে সে। পরিবারের কেউই এই সম্পর্ক মেনে নেয় না। ওরা পালিয়ে যায়। কৌশলে ওদের ফিরিয়ে আনে পিয়ার ভাই। আকাশকে মেরে অর্ধমৃত করে ফেলে। মস্তিষ্ক বিকৃত হয়ে পড়ে আকাশের। ভর্তি হয় পাগলা গারদে।

বসন্ত বিলাপ : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, রবি ঘোষ প্রমুখ। পরিচালক দীনেন গুপ্ত। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : রথতলা রোডের ‘বসন্ত বিলাপ’ বোর্ডিং হাউসে থাকে চাকরিজীবী নারীরা। পাশের এক বাড়িতেই থাকে চার বন্ধু। এই দুই দলের মধ্যে সারা বছরই খুনসুটি লেগেই আছে। এক দল গানের অনুষ্ঠানের আয়োজন করলে অন্য দল তা বানচাল করার জন্য উঠেপড়ে লাগে। কিন্তু ঝামেলা বাধে তখনই যখন চার বন্ধুই চার নারীর প্রেমে পড়ে।

কাহানি ২ : অভিনয়ে বিদ্যা বালান, অর্জুন রামপাল প্রমুখ। পরিচালক সুজয় ঘোষ। সন্ধ্যা ৬টা ৪৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : মেয়ে মিনিকে নিয়ে পশ্চিমবঙ্গের চন্দননগরে থাকে বিদ্যা সিনহা। শারীরিক সমস্যার কারণে হাঁটতে পারে না মিনি। বিদ্যার ইচ্ছা যুক্তরাষ্ট্রে নিয়ে মেয়ের চিকিৎসা করানোর। হঠাৎ একদিন অপহৃত হয় মিনি। অপহরণকারীরা বিদ্যাকে ফোন করে একটি নির্দিষ্ট স্থানে যাওয়ার জন্য। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় কোমায় চলে যায় বিদ্যা। তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে বিদ্যার আসল নাম দুর্গা রানী সিনহা। আর অপহরণের অপরাধে তাকে খুঁজছে পুলিশ।

থারটিন আওয়ারস—দ্য সিক্রেট সোলজার অব বেনগাজি : অভিনয়ে ম্যাক্স মার্টিন, জেমস ব্যাজ ডেল প্রমুখ। পরিচালক মাইকেল বে। সন্ধ্যা ৬টা ৪৯ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : নাইন-ইলেভেনে যুক্তরাষ্ট্রের টুইন টাওয়ারে হামলার ১১তম বার্ষিকীতে লিবিয়ায় থাকা আমেরিকার দূতাবাসে হামলা করে বসে একদল সন্ত্রাসী। আক্রান্তদের বাঁচাতে সবার আগে এগিয়ে আসে সিআইয়ের ছয় নিরাপত্তা ঠিকাদার। শুরু হয় ১৩ ঘণ্টার লড়াই।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)