JanaBD.ComLoginSign Up

অবশেষে ফাঁস হলো আইফোন ৮ এর আসল চেহারা!

মোবাইল ফোন রিভিউ Sat at 8:39am 148
অবশেষে ফাঁস হলো আইফোন ৮ এর আসল চেহারা!

বহু আলোচনা আর গুজবের পর অবশেষে ফাঁস হয়েছে বহু প্রতীক্ষিত আইফোন ৮ এর ছবি। জানা গেছে, আগামী সেপ্টেম্বরেই ছাড়া হবে ফোনটি। কোনো স্ক্রিনশট থেকে নয়, রীতিমতো লাইভ ছবিতে দেখানো হয়েছে ফোনটি। তবে অবশ্যই তা ডামি সংস্করণটিই দেখানো হয়েছে।

বিজিআর নামের একটি ওয়েবসাইটে আইফোনের দশম বার্ষিকী উপলক্ষে আনা হচ্ছে আইফোনের এই বিশেষ সংস্করণ। কাজেই একে নিয়ে ভক্তদের মাঝে চলছে তোলপাড়। ওই প্রতিবেদনে ডামির ছবি দেখিয়ে বলা হয়, এটাই আইফোন ৮ এর ডিজাইনের আসল চেহারা। এটাকেই চূড়ান্ত করা হয়েছে।

ছবিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানাদের দেখা মেলেনি। তবে একে কোথায় বসানো হয়েছে তার সম্পর্কে ধারণা দেয়নি প্রতিবেদন। এর আগের এক রিপোর্টে বলা হয়, আইফোন ৮-এ থাকবে টাচ আইডি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আবার অনেকে বলছেন, এতে আইরিশ স্ক্যানারের পরিবর্তে ফেস স্ক্যানার দেওয়া হবে।

ছবি দেখে বোঝা যাচ্ছে, এর ডিজাইন নিয়ে সম্প্রতি যেসব গুজব ছড়িয়েছে তার সঙ্গে ছবিগুলোর বেশ মিল পাওয়া যায়। পলিশ করা স্টেইনলেস স্টিলে বাঁধাই করা হয়েছে কাঠামো।

পেছনের প্যানেলে শক্তিশালী ক্যামেরা যার চারদিকে মেটাল বেজেল। এবার ক্যামেরা দুটো লম্বালম্বিভাবে বসানো হয়েছে। সঙ্গে এলইডি ফ্ল্যাশ আর মাইক্রোফোন থাকাটাই স্বাভাবিক।

গোটা ফ্রেমে ৩.৫এমএম হেডফোন জ্যাক বা লাইটনিং পোর্টের দেখা মেলেনি। সূত্র : নো ইওর মোবাইল

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)