JanaBD.ComLoginSign Up

আসছে স্যামসাংয়ের নতুন দুই ফোন

মোবাইল ফোন রিভিউ Sat at 9:24am 229
আসছে স্যামসাংয়ের নতুন দুই ফোন

নতুন দুইটি ফোন আনতে কাজ করছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। এগুলো হলো জে৫ এবং জে৭ এর ২০১৭ এডিশন। সম্প্রতি এই ফোন দুইটির তথ্য অনলাইনে ফাঁস হয়েছে।

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট টিউইকারস জানিয়েছে, স্যামসাংয়ে নতুন ফোন দুইটি হবে মেটালিক ডিজাইনে তৈরি। এগুলো অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেমে চলবে। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এছাড়াও এতে হোমবাটন থাকছে। উভয় ফোনে ফোরজি নেটওয়ার্ক সমর্থন করবে। স্যামসাংয়ের নতুন ফোন দুইটির রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেলের।

স্যামসাং গ্যালাক্সি জে৫ ২০১৭ এডিশনের ফোনে ৫.২ ইঞ্চির এইচডি অ্যামোলিড ডিসপ্লে থাকছে। এতে ১.৪ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হবে। এতে থাকছে ২ জিবি র‌্যাম। বিল্টইন মেমোরি ১৬ জিবির। ফোনটির ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

অন্যদিকে জে৭ ২০১৭ এডিশনের ফোনে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলিড ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে ১.৬ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর থাকবে। ফোনটিতে ৩ জিবি র‌্যাম ব্যবহার করা হবে বলে জানা গেছে।

এর বিল্টইন মেমোরি ১৬ জিবির। ব্যাটারি ৩৬০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। ফোন দুইটির দরদাম এবং ঠিক কবে নাগাদ বাজারে আসবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)