JanaBD.ComLoginSign Up

শাহরুখ-হৃতিক ফের ‘কাছাকাছি’ আসুক, চান সুজান-গৌরী

বিবিধ বিনোদন Sat at 10:05am 174
শাহরুখ-হৃতিক ফের ‘কাছাকাছি’ আসুক, চান সুজান-গৌরী

শাহরুখ-গৌরী ও হৃতিক-সুজান জুটিকে একসময় প্রায়ই একসঙ্গে দেখা যেত। গোটা বলিউড জানত, তারা চারজন খুব ভালো বন্ধু। একসঙ্গে ঘুরতে যাওয়া, পার্টি করা- সবই ছিল রোশন ও খান পরিবারের নিত্তনৈমিত্তিক ব্যাপার।

মাঝখানে অনেক জল গড়িয়েছে। গত তিন বছর হলো সুজানের সঙ্গে বিয়ে ভেঙে যায় হৃতিকের। শাহরুখের সঙ্গে হৃতিকের সম্পর্কও খারাপ হয়ে যায়।

কিছুদিন আগেও শাহরুখের ফিল্ম রইস আর হৃতিকের কাবিলে একদিনে রিলিজ ডেট নিয়ে দু’জনের মধ্যে ঝামেলার কথা শোনা যায়। স্বভাবতই হৃতিক-শাহরুখের সম্পর্ক খারাপ হওয়াতে গৌরী ও সুজানের বন্ধুত্বেও ভাটা পড়ে। তবে ফের বোধ হয়, সবকিছুর জোড়া লাগছে!

একদিকে যেমন হৃতিক-সুজানের ফের একসঙ্গে হওয়ার বিভিন্ন খবর বলি পাড়ায় শোনা যাচ্ছে। এমনও শোনা যাচ্ছে, হৃতিক নাকি প্রাক্তন স্ত্রীর পাশাপাশি থাকার জন্য তার বাড়ির সামনে কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট কিনে দিচ্ছেন।

অন্যদিকে, সুজানকে ফের তার পুরনো বন্ধু গৌরীর সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্টও করেন গৌরী খান।

সুজান-গৌরীর পুরনো বন্ধুত্ব জোড়া লাগাতে আশা করা যেতেই পারে যে হৃতিক-শাহরুখের পুরনো বন্ধুত্বও ফের জোড়া লাগবে। অনেকে আবার এও বলছেন, গৌরী-সুজান নাকি হৃতিক-শাহরুখের সম্পর্ক ঠিক করার চেষ্টা করছেন। সত্যিই মহিলাদের থেকেই শিক্ষা নেওয়া উচিত তাদের।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)