JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্করণে টাইগার শ্রফ!

সিনেমা জগৎ 20th May 2017 at 10:16am 298
‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্করণে টাইগার শ্রফ!

আসছে অ্যাকশনে ভরপুর সাড়াজাগানো হলিউড ছবি ‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্করণ। ‘র‌্যাম্বো’র কেন্দ্রিয় চরিত্র জন র‌্যাম্বোর ভূমিকায় তুমুল জনপ্রিয় হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের চরিত্রে এবারে দেখা যাবে বলিউড অভিনেতা টাইগার শ্রফকে।

‘র‌্যাম্বো’ সিরিজের প্রথম ছবি ‘ফার্স্ট ব্লাড’ প্রথম মুক্তি পায় ১৯৮২ সালে। এরপর ১৯৮৫ তে মুক্তি পায় ‘র‌্যাম্বো: ‘ফার্স্ট ব্লাড পার্ট টু’। ১৯৮৮ সালে মুক্তি পায় র‌্যাম্বো সিরিজের তৃতীয় কিস্তি ‘র‌্যাম্বো-থ্রি’। সর্বশেষ ২০০৮ সালে মুক্তি পায় ‘র‌্যাম্বো’ (২০০৮)। বেশ কয়েক বছর ধরেই র‌্যাম্বো’র ভারতীয় সংস্করণ নির্মানের কাজ করছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। মার্শাল আর্ট পারদর্শী জন র‌্যাম্বোর ভূমিকায় নেয়ার জন্য ভাবা হয়েছিলো হৃতিক রোশান ও সিদ্ধার্থ মালহোত্রাকেও। অবশেষে টাইগার শ্রফকেই চূড়ান্ত করা হলো এই চরিত্রের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাতকারে টাইগার শ্রফ বলেন, “একজন মার্শার আর্টিস্ট হিসেবে ছোটবেলা থেকেই ‘র‌্যাম্বো’ রয়েছে আমার প্রিয় ছবির তালিকায়। এমন একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়া আমার জন্য স্বপ্নের মতো! সিলভেস্টার স্ট্যালোন আমার অসম্ভব প্রিয় একজন তারকা। অভিনয়ে তাকে হারাতে পারবো না কখনোই!”

বিশ্বব্যাপি ব্যবসাসফল ছবি ‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্কণে থাকছে কিছু দেশীয় উপাদান- এমনটাই জানান নির্মাতা। ২০১৮’য়ের ফেব্রুয়ারিতে শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ। সামনেই আসছে টাইগার শ্রফের নতুন ছবি ‘বাঘি টু’।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)