JanaBD.ComLoginSign Up

ওয়েস্ট ইন্ডিজ দলে নতুন মুখ বিটন

ক্রিকেট দুনিয়া Sat at 12:23pm 101
ওয়েস্ট ইন্ডিজ দলে নতুন মুখ বিটন

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন গায়ানার পেসার রন্সফোর্ড বিটন। এখন পর্যন্ত ৩৬টি ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩১টি উইকেট নিয়েছেন বিটন।

গতবছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু গ্রুপ পর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ছয় রানে হেরে গিয়েছিল ক্যারিবীয়রা।

আগামী ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। এই আসরে অংশ নিবে না ওয়েস্ট ইন্ডিজ। এই সময়ে তারা ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে। এই সিরিজে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ২, ৩ ও ৫ জুন। আর ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯, ১১ ও ১৪ জুন।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বাদরি, রন্সফোর্ড বিটন, এভিন লিউইস, জ্যাসন মোহাম্মদ, সুনিল নারিন, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরোম টেইলর, চাদউইক ওয়ালটন, কেজরিক উইলিয়ামস।

সূত্রঃ ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)