JanaBD.ComLoginSign Up

মাত্র ৬ রানের জন্য ...

ক্রিকেট দুনিয়া Sat at 1:53pm 252
মাত্র ৬ রানের জন্য ...

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের একাদশতম রাউন্ডের খেলা চলছে। বিকেএসপির-৩ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

আগে ব্যাটিং করে আবাহনী লিমিটেড ৭ উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৯৪ রান করেন আফিফ হোসেন। মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত আফিফ। লিস্ট ‘এ’ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেতে আরেকটু অপেক্ষা করতে হচ্ছে বাঁহাতি এ ব্যাটসম্যানকে। ১০৬ বলে ১০ চার ও ৩ ছক্কায় ক্যারিয়ার সেরা ৯৪ রানের ইনিংসটি সাজান আফিফ। এর আগে সর্বোচ্চ ৭৬ রান করেছিলেন এ মাঠেই এ লিগেই গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে।

টস জিতে ব্যাটিং করতে নেমে ৫০ রানে ৪ উইকেট হারায় আবাহনী। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেন আগের রাউন্ডে সেঞ্চুরির স্বাদ পাওয়া লিটন। এরপর দ্রুত সাইফ হাসান (২৫) ও সাদমান ইসলাম (১৫) আউট হন। বেশিক্ষণ টিকতে পারেননি এবারের লিগে দুটি সেঞ্চুরির স্বাদ পাওয়া নাজমুল হোসেন শান্ত (৬)।

পঞ্চম উইকেটে মোহাম্মদ মিথুনকে সঙ্গে নিয়ে জুটি বাঁধেন আফিফ হোসেন। দুজন ৮৯ রান যোগ করেন। মিথুন ৩৪ রানে আরাফাত সানীর বলে আউট হয়ে গেলেও আফিফ একাই লড়ে যান। তাকে সঙ্গ দিতে পারেননি শুভাগত হোম (১০)। তবে সপ্তম উইকেটে ৪৬ রান যোগ করেন ভারতীয় ক্রিকেটার মানান শর্মা ও আফিফ।

ইনিংসের ৪৮তম ওভারে পেসার ফরহাদ রেজার বলে আউট হন আফিফ। তার ক্যাচটি নেন শাহরিয়ার নাফীস। সেঞ্চুরি মিস করলেও ১৭ বছর বয়সি এ ক্রিকেটার অভিবাদন পেয়েছেন সবার। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এখনও সেঞ্চুরির স্বাদ না পেলেও এরই মধ্যে প্রথম শ্রেণির ক্রিকেটে দুটি সেঞ্চুরির ইনিংস খেলেছেন খুলনার এ ক্রিকেটার।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)