JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রূপকথার রাজকন্যা ঐশ্বরিয়া

বিবিধ বিনোদন 20th May 2017 at 1:55pm 140
রূপকথার রাজকন্যা ঐশ্বরিয়া

চলছে ৭০তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের নানা প্রান্ত থেকে তারকারা হাজির হচ্ছেন অন্যতম সম্মানজনক এ চলচ্চিত্র উৎসবে। বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন গতকাল (১৯ মে) এবারের আসরের লাল গালিচায় প্রথম পা রাখেন। মাইকেল সিনকোর ডিজাইনে তৈরি হালকা নীল রঙের গাউনে তাকে ডিজনির রূপকথার রাজকন্যাদের চেয়ে কোনো অংশে কম লাগছিল না।

ইনস্টাগ্রামে ঐশ্বরিয়ার ছবি পোস্ট করে মাইকেল সিনকো ক্যাপশনে লিখেছেন, ‘দেখতে রূপকথার রাজকন্যার মতো লাগছে।’

১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী ওকজা সিনেমার প্রদর্শনীর পূর্বে লাল লাগিচায় হাঁটেন। এটি কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়ার ১৬তম উপস্থিতি। বিখ্যাত প্রসাধন প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে তিনি এ উৎসবে হাজির হয়েছেন।

এ বছর কান চলচ্চিত্র উৎসবটি আরো একটি কারণে ঐশ্বরিয়ার জন্য বিশেষ। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত এ অভিনেত্রীর দেবদাস সিনেমাটি উপস্থাপন করবেন তিনি। সিনেমাটি যে বছর মুক্তি পেয়েছিল ওই বছর সিনেমায় তার সহ-অভিনেতা শাহরুখ খান ও পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে নিয়ে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির প্রচারণা করেছিলেন এ অভিনেত্রী।

কান উৎসবে ঐশ্বরিয়ার সঙ্গে তার পাঁচ বছর বয়সি মেয়ে আরাধ্য বচ্চনও এসেছেন। গত বুধবার মেয়েকে নিয়ে মুম্বাই থেকে কানের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ঐশ্বরিয়া। শনিবার (২০ মে) আবারো লাল গালিচায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)