JanaBD.ComLoginSign Up

‘বীরপুরুষ’ এর ফার্স্ট লুক

সিনেমা জগৎ Sat at 2:18pm 192
‘বীরপুরুষ’ এর ফার্স্ট লুক

চোর-পুলিশ সকলেই মেয়ে! বাংলা ছবিতে এই প্রথম। নবাগত পরিচালক রাজর্ষি দে’র ছবি ‘বীরপুরুষ’এর গল্প মূলত শিশুপাচার নিয়ে। সেখানেই দেখা যাবে এই অ্যাকশন-প্যাক্‌ড ড্রামা। বাণিজ্যিক ছবি করতে চান রাজর্ষি। তবে নায়িকাদের নিয়ে। অভিনয়ে রয়েছেন টলিউডের একঝাঁক তারকা। ছবিতে এই প্রথম শ্রাবন্তীকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। তা নিয়ে যথেষ্ট উত্তেজিত নায়িকা। উল্টোদিকে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পায়েল সরকারের মতো অভিনেত্রীরা। পুলিশকে টেক্কা দেওয়ার দৌড়ে শামিল তারা।

দেখা যাবে পল্লবী চট্টোপাধ্যায়, শ্রীনন্দা শঙ্কর, অঙ্কিতা, মানালি, সুদীপ্তার মতো অভিনেত্রীদের। মানালি জানালেন, তার চরিত্রটা প্রাক্তন পুলিশের। সে হ্যাকার বলে তার চাকরি চলে যায়। পরে সে শ্রাবন্তীর টিমে যোগ দেয়। এর আগে কেউ তাকে এমন চরিত্রে ভাবেননি। এমন একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য তিনি পরিচালকের কাছে কৃতজ্ঞ।

পায়েল অবশ্য জানালেন, এই ধরনের চরিত্র কেন, এমন ছবির কথাই বাংলায় এর আগে কেউ কখনও ভাবেনি। তিনি নিজে ‘ঈগলের চোখ’ এ খলচরিত্রে অভিনয় করলেও এত অ্যাকশন এর আগে কখনও করতে হয়নি। কাস্টের অনেককেই এই অ্যাকশন সিকোয়েন্সগুলোর জন্য আলাদা করে প্রস্তুতি নিতে হয়েছিল। মার্শাল আর্টস ট্রেনিং বা গুলি চালানোর প্রশিক্ষণ নিয়ে ফেলেছেন অনেকেই। আপাতত ছবির শুটিং চলছে।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)