JanaBD.ComLoginSign Up

মুস্তাফিজ-রোহিত শর্মাদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 18th Apr 2016 at 10:18am 180
মুস্তাফিজ-রোহিত শর্মাদের সম্ভাব্য একাদশ

আইপিএলে আজকের এবং নিজেদের তৃতীয় ম্যাচে সোমবার মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশের টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ এবং বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশ রাত সাড়ে ৮টায় হায়দারাবাদে ম্যাচটি শুরু হবে।

এদিকে দু্ই ম্যাচের দুইটিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে তলায় অবস্থান করছে হায়দারাবাদ। তবে দলের আর সবাই যেখানে ফ্লপ সেখানে ঠিকই জ্বলে উঠেছেন মুস্তাফিজ। যেখানে দুই ম্যাচে বিপক্ষ দলের মাত্র ৬টি উইকেট ফেলতে পেরেছে হায়দারাবাদ। সেখানে তিনটির দখলে নিয়েছেন মুস্তাফিজ।

তরুণ এই পেসারের প্রশংসায় উচ্ছ্বসিত দলের কোচ থেকে শুরু করে অধিনায়ক পর্যন্তও। বিশেষ করে দ্বিতীয় ম্যাচে ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকে যেভাবে বোকা বানিয়ে দুর্দান্ত এক ইয়র্কারে স্ট্যাম্প উপড়ে ফেললেন তা আসলেই প্রশংসার দাবিদার।

এমন দুর্দান্ত পারফর্মেন্সের পর মুস্তাফিজ হায়দারাবাদের একাদশে নিজের জায়গা অনেকটাই পাকাপোক্ত করে ফেলেছেন। ফলে সোমবারের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে তার খেলাটা অনেকটাই নিশ্চিত।

★ চলুন এক নজরে দেখে নেয়া যাক হায়দারাবাদ ও মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ....

সানরাইজার্স হায়দারাবাদ (সম্ভাব্য) একাদশ:
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শেখর ধাওয়ান, ময়েসেস হেনরিকস, ইয়ইন মরগান, দীপক হুদা, নমন ওঝা (উইকেটরক্ষক), আশীষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান এবং বরিন্দর স্রান।

মুম্বাই ইন্ডিয়ান্স (সম্ভাব্য) একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), আম্বাতি রাইডু, জস বাটলার, কিয়েরন পোলার্ড/কোরে অ্যান্ডারসন/মার্টিন গাপটিল, হার্দিক পান্ডিয়া, হরভজন সিং, ক্রনাল পান্ডিয়া, টিম সাউদি, মিচেল ম্যাকক্লেনাঘান এবং জশপ্রিত বুমরাহ।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)