JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ঈদের পোষাক অপছন্দ হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

দেশের খবর 12th Jun 2017 at 10:59pm 211
ঈদের পোষাক অপছন্দ হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

শাশুড়ির দেওয়া ঈদের জামা-কাপড় পছন্দ না হওয়ায় ফারজানা আক্তার স্বপ্না নামের এক গৃহবধূকে গলাটিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী মনির হোসেন। আজ সোমবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলার শুভপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্বপ্না শুভপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের আবুল কাশেমের মেয়ে। পুলিশ তার লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

নিহত স্বপ্নার মা আয়েশা বেগম অভিযোগ করেন, গত জানুয়ারি মাসে সদর দক্ষিণ উপজেলার বড়তুলা পশ্চিম পাড়ার মোঃ শামছুল হকের পুত্র মনির হোসেনের(২৫) সাথে চার লাখ টাকা দেনমোহরে স্বপ্নার (১৮) বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ এক লাখ টাকা দেওয়া হয়। এর পরও প্রতিনিয়ত মনির হোসেন স্বপ্নার সাথে অসদাচরণ করত। বিগত ২০ দিন আগে স্বপ্না বেড়াতে বাবার বাড়িতে আসে।

গতকাল রবিবার সন্ধ্যায় মনির তার স্ত্রী স্বপ্নাকে নিতে শ্বশুর বাড়িতে আসে। এর আগেই তিনি জামাইয়ের জন্য ঈদের নতুন জামা কাপড় কিনে রাখে। এদিকে শ্বাশুড়ির কিনে রাখা নতুন জামা-কাপড় পছন্দ না হওয়ায় মনির তার স্ত্রী স্বপ্নার সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে মনির স্বপ্নাকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার এসআই শামীম সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই কমল কৃষ্ণ সুত্রধর জানান, লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)