JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বৃষ্টিতে চলছে বাপ্পী-মিমের রোমান্স

সিনেমা জগৎ 12th Jun 2017 at 11:26pm 336
বৃষ্টিতে চলছে বাপ্পী-মিমের রোমান্স

গানের চিত্রায়ণ দিয়ে শেষ হচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের শুটিং। আজ সোমবার এফডিসিতে গানের চিত্রায়ণে অংশ নেন নায়ক বাপ্পী ও নায়িকা মিম। আগামীকাল মঙ্গলবার শুটিং করেই ছবির কাজ শেষ হবে বলে জানান ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর।

গত ১৮ ফেব্রুয়ারি সাভারে ডিপজলের শুটিংবাড়ি ‘দিপু ভিলায়’ ছবির শুটিং শুরু হয়। ছবিতে অভিনয় করছেন মনোয়ার হোসেন ডিপজল, মৌসুমী, বাপ্পী ও মিম।

মনতাজুর রহমান আকবর বলেন, ‘আমরা গতকাল থেকে ছবির গানের শুটিং শুরু করছি। আশা করি, আগামীকাল শেষ হবে গানের শুটিং। এই গানটি রোমান্টিক একটি গান। এতে অভিনয় করছেন নায়ক বাপ্পী ও মিম।’ ছবির সম্পাদনা ও অন্যান্য কাজ এগিয়ে রয়েছে। গানের শুটিং শেষ হলে বাকি কাজ গুছিয়ে কয়েক দিনের মধ্যেই ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে বলে জানান পরিচালক।

‘ছবিটি আগামী রোজার ঈদের মাসখানেক পর মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। কারণ, ঈদের যৌথ প্রযোজনাসহ কয়েকটি ছবি এরই মধ্যে হল দখল করে রেখেছে। এ জন্য আমাদের দেশের ছবি জায়গা পাচ্ছে না। এমন সময় এই ছবি মুক্তি দিতে চাই না।

দর্শক এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর ডিপজলকে পাবে। আমি চাই, সারা দেশের দর্শক যেন ছবিটি দেখতে পান,’ বলেন পরিচালক।

আজকের শুটিং নিয়ে বাপ্পী বলেন, ‘এই বৃষ্টিতে এমনিতেই আবহাওয়া একটু রোমান্টিক, এরই মধ্যে আমরা রোমান্স করছি। ভালোই লাগছে। যদিও এর আগে আমি মিমের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছি। সেগুলো দর্শক পছন্দ করেছেন। এই প্রথমবারে মতো ডিপজল ভাইয়ের সঙ্গে কাজ করলাম, তিনি অনেক বড় মাপের অভিনেতা, ভালো কিছু অভিজ্ঞতাও হয়েছে। ছবির কাজটি অনেক ভালো হয়েছে। আশা করি দর্শক পছন্দ করবেন।’

বাপ্পী ও মিম এর আগে একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। ডিপজলের সঙ্গে মৌসুমী এর আগে এফআই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ ছবিতে অভিনয় করেছিলেন, অবশ্য ছবিটি এখনো মুক্তি পায়নি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)