JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘ওয়ান্ডার ওম্যান’য়ের কাছে পরাস্ত ‘দ্য মমি’

সিনেমা জগৎ 13th Jun 2017 at 12:47am 230
‘ওয়ান্ডার ওম্যান’য়ের কাছে পরাস্ত ‘দ্য মমি’

যুক্তরাষ্ট্রের বক্স অফিসে এই মুহূর্তে রাজত্ব করছে ‘ওয়ান্ডার ওম্যান’।তাই শুক্রবার মুক্তি পেয়েও গ্যাল গ্যাডট অভিনীত সিনেমাটির বিপরীতে খুব একটা সুবিধা করতে পারেনি টম ক্রুজের ‘দ্য মমি’।

মুক্তির প্রথম তিনদিনেই বিশ্বব্যাপী ২২ কোটি রুপির বেশি আয় করা ‘ওয়ান্ডার ওম্যান’ গত সপ্তাহে যুক্তরাষ্ট্র থেকে আয় করেছে আরও ৫ কোটি ডলার। ওদিকে ‘দ্য মমি’ আয় করতে সক্ষম হয়েছে মোটে ৩ কোটি ২২ লাখ ডলার।

সাড়ে বারো কোটি ডলারে নির্মিত ‘দ্য মমি’র শুরুটাই এতটা খারাপ হবে- এটা ধারণা করতে পারেনি কেউ। তবে সমালোচক থেকে শুরু করে দর্শক- কারো কাছ থেকেই ইতিবাচক সাড়া পাওয়া যায়নি সিনেমাটি নিয়ে। রটেন টমেটোজে কেবল ১৭ শতাংশ ফ্রেশ রেটিং পেয়েছে সিনেমাটি।

যুক্তরাষ্ট্রের বাইরে অবশ্য ব্যবসা খুব খারাপ হয়নি ‘দ্য মমি’র। গোটা বিশ্ব থেকে এরইমধ্যে ১৪ কোটি ডলার তুলে এনেছে সিনেমাটি, যার মধ্যে ৫ কোটি ২২ লাখ এসেছে কেবল চীন থেকেই।

এই সিনেমার মাধ্যমেই ইউনিভার্সাল স্টুডিওজের বহুল আলোচিত সিনেসিরিজ ‘ডার্ক ইউনিভার্স’-এর শুরু। ‘দ্য মমি’তে টম ক্রুজের পর ‘ইনভিজিবল ম্যান’-এর চরিত্রে জনি ডেপ ও ফ্র্যাঙ্কেনস্টাইনের চরিত্রে হাভিয়ের বারদেমকে এরমধ্যেই চুক্তিবদ্ধ করে ফেলেছে ইউনিভার্সাল।এই তালিকায় আছে ড্রাকুলাকে নিয়ে নির্মিতব্য একটি সিনেমার প্রকল্পও।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)