JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ব্রাজিল দলে ফিরছেন লুইজ-সিলভা-আলভেজ

ফুটবল দুনিয়া 13th Jun 2017 at 11:45am 237
ব্রাজিল দলে ফিরছেন লুইজ-সিলভা-আলভেজ

আর্জেন্টিনার কাছে হারের পরে শিক্ষা হলো ব্রাজিল কোচ তিতের। মেলবোর্নে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল সাতটা পরিবর্তন আনতে চলেছেন তিতে। দুই বছর পরে ডিফেন্সে একই সঙ্গে দেখা যেতে চলেছে ডেভিড লুইজ এবং থিয়াগো সিলভাকে। তবে লুইজ খেলবেন হোল্ডিং মিড ফিল্ডার হিসেবে, ফার্নান্দিনহোর জায়গায়। আড়াই বছর পরে দলে ফিরছেন গোলকিপার দিয়েগো আলভেজও।

গোলকিপার কোচ ক্লদিও তাফারেলের পরামর্শেই তাকে ডাকা হয়েছে। এর কারণ, প্রথম গোলরক্ষক অ্যালিসন এবার রোমার হয়ে ঘরোয়া লিগ বেশি ম্যাচে খেলেননি। রাইটব্যাকে আসতে চলেছে রাফিনহা। এ ছাড়াও ফিলিপে লুইস, রেনাতো অগাস্তো এবং উইলিয়ানের জায়গা আসছেন যথাক্রমে আলেক্স সান্দ্রো, জিউলিয়ানো এবং ডগলাস কোস্তা।

অস্ট্রেলিয়া আসার আগে তিতে বলেছিলেন, ফিলিপে কুটিনহোকে ডিপ মিডফিল্ডে খেলাবেন। আর্জেন্টিনার বিরুদ্ধে কিছুটা সময় সেই ভূমিকায় খেললেও, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরু থেকেই সেখানে দেখা যাবে কুতিনহোকে।

এদিকে, আগের ম্যাচ নিকোলাস ওটামেন্ডির কনুইয়ে আঘাত পান গ্যাব্রিয়েল জেসাস। তবে ক্লাব সতীর্থের প্রতি কোনো ক্ষোভ নেই তার। ওর কোনো খারাপ উদ্দেশ্য ছিল না। খুব স্বাভাবিক চ্যালেঞ্জ ছিল ওটা। সঙ্গে জুড়ে দেন, ড্রেসিংরুমে ফেরার পরে ও আমাকে মেসেজ করেছিল। খুব ভালো ছেলে ও। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)