JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ফার্স্ট লুকেই বাজিমাত, আসছে অনুষ্কার আগামী ছবি 'পরি'

সিনেমা জগৎ 13th Jun 2017 at 1:43pm 345
ফার্স্ট লুকেই বাজিমাত, আসছে অনুষ্কার আগামী ছবি 'পরি'

শুরু থেকেই তিনি খাপছাড়া। গতানুগতিক, ছকে বাঁধা রাস্তায় চলতে তিনি নারাজ। আর তাই তো প্রযোজক হিসেবে তাঁর প্রথম ছবিতে ‘সেফ’ খেলেননি তিনি। বরং বেছে নিয়েছিলেন এমন একটি প্রসঙ্গ যা দেখলে শিরদাড়াঁ দিয়ে ঠাণ্ডা স্রোত বেয়ে নেমে যায়। NH-10 দিয়ে সাফল্যের হাইওয়েতে যাত্রা শুরু করেছিলেন অনুষ্কা শর্মা। এর পরেই দর্শকদের জন্যে বড় পর্দায় নিয়ে আসেন এক মিষ্টি ভূতের গল্প, ফিল্লৌরি। তবে সেখানেই থেমে থাকেননি তিনি।

প্রযোজক হিসেবে এগিয়ে গেলেন আরও এক ধাপ। আর এবার তো তাঁর সঙ্গে বং কানেকশনও বেশ পোক্ত। মঙ্গলবারই প্রকাশিত হল অনুষ্কার শর্মার প্রযোজক হিসেবে তৃতীয় ছবি ‘পরি’-র পোস্টার। এখানেও প্রধান চরিত্রে দেখা যাবে তাঁকেই। আজ থেকেই শুরু হতে চলেছে পরি ছবির শ্যুটিং। আর তাঁর সঙ্গে প্রধান পুরুষ চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এই ছবিতেই ডেবিউ হতে চলেছে আরও এক বঙ্গ সন্তানের। প্রসীত রায়। ফিল্লৌরিতে সহযোগী পরিচালকের পদে থাকলেও, এবার প্রসীতকে দেখা যাবে পরিচালকের আসনে।


পোস্টারে অনুষ্কার ডি-গ্ল্যাম লুক ফের একবার বাড়িয়ে দিল উত্তেজনার পারদ। তৃতীয় বারও কি অনুষ্কা ভেঙে ফেলবেন সব স্টিরিওটাইপ? সে উত্তর তো সময়ই দেবে।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)