JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সিক্যুয়ালই দীপিকার পরবর্তী হলিউড মিশন

সিনেমা জগৎ 13th Jun 2017 at 1:52pm 134
সিক্যুয়ালই দীপিকার পরবর্তী হলিউড মিশন

‘ট্রিপলএক্স : রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউডে অভিষেক হয় বলিউড সুপারস্টার দীপিকা পাড়–কোনের। চলতি বছরের জানুয়ারিতে ছবিটি মুক্তিও পায়। ছবিটির মাধ্যমে বিশ্বব্যাপী ব্যাপক সাড়া জাগান এ অভিনেত্রী। তাইতো তার ভক্তদের জিজ্ঞাসা-হলিউডের নতুন কোন ছবিতে দেখা যাবে তাকে? নায়কইবা কে হচ্ছেন দীপিকার? এবার সেসব জিজ্ঞাসার উত্তর মিললো। তবে দীপিকার মাধ্যমে তা মেলেনি। কাজের কাজটি করেছেন ‘ট্রিপলএক্স’ নির্মাতা ডিজে ক্যারাসো।

টুইটারে ভক্তদের সঙ্গে নতুন ছবি নিয়ে আলোচনা করতে গিয়েই দীপিকার হলিউডের পরবর্তী মিশনের কথা জানান দেন তিনি। এক ভক্তের প্রশ্নের উত্তরে ক্যারাসো বলেন, আমার পরবর্তী ছবির নাম ‘ট্রিপলএক্স ফোর’। সব আলোচনা চলছে। তবে চূড়ান্ত করার জন্য আগামী সপ্তাহে বসবো। এখানে তো বোঝা গেল না ছবির নায়ক-নায়িকা কে হচ্ছেন!

তাহলে দীপিকার নাম এলো কিভাবে? হ্যাঁ, ক্যারাসোর আরেক ভক্তের প্রশ্ন ছিল এই ছবিতেও কি দীপিকা থাকছেন? ট্রিপলএক্স নির্মাতা অকপটেই বললেন, ও হ্যাঁ, দীপিকা ভক্তের জন্য এটা আরেক সুখবর। সিক্যুয়ালের এ ছবিতে তিনিই থাকছেন। এদিকে বর্তমানে সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন দীপিকা। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)