JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বার্সার জার্সি গায়ে ক্যাম্প ন্যুতে ফিরছেন রোনালদিনহো

ফুটবল দুনিয়া 13th Jun 2017 at 3:40pm 256
বার্সার জার্সি গায়ে ক্যাম্প ন্যুতে ফিরছেন রোনালদিনহো

বার্সার মেরুন-নেভি ব্লু রংয়ের জার্সিটা ছেড়েছেন তিনি আরও প্রায় ৯ বছর আগে। ন্যু ক্যাম্প ছেড়ে যোগ দিয়েছিলেন এসি মিলানে। প্রয় এক দশকের ব্যবধানে এই গৌরবময় জার্সিটা আবার গায়ে জড়াতে যাচ্ছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। বুট পায়ে আবারও ন্যু ক্যাম্প মাতিয়ে তুলবেন তিনি। চলতি মাসেই বার্সেলোনা লিজেন্ডসের হয়ে ম্যানইউ লিজন্ডসের বিপক্ষে মাঠে নামবেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

বার্সেলোনার শুভেচ্ছা দূত হিসেবে বেশ কিছুদিন আগেই দায়িত্ব নিয়েছেন রোনালদিনহো। সে থেকেই তিনি বার্সেলোনা কিংবদন্তী একাদশের সদস্য। এবং মাসখানেক আগেই রিয়ালের কিংবদন্তীদের সঙ্গে লেবাননের রাজধানী বৈরুতে একটি ম্যাচও খেলে ফেলেছেন তিনি।

এবার প্রদর্শনী ম্যাচটি ম্যানইউ কিংবদন্তীদের বিপক্ষে। ৩০ জুন বার্সেলোনার ন্যু ক্যাম্পেই মাঠে গড়াবে ম্যাচটি। ২০০৮ সালে বার্সা ছাড়ার পর এই প্রথম ন্যু ক্যাম্পে খেলতে নামবেন রোনি।

রোনালদিনহোর সঙ্গে এই স্কোয়াডে যোগ দিয়েছেন এডগার ডেভিডস, সিমাও সাবরোসাও। এছাড়া বার্সার স্কোয়াডে রয়েছেন জেসাস অ্যাংগয়, হুয়ান কার্লোস, গিওর্গি পপেস্কু, মিগুয়েল অ্যাঞ্জেল নাদাল, হুলিয়ানো বেলেত্তি, প্যাট্টিক এন্ডারসন, ফ্রেডেরিক দেহু, এডমিলসন, আন্দোনি গোয়িকোয়েতজা, গায়িজকা মেন্ডিয়েতা, লুদোভিক জিউলি এবং হুলিও সালিনাস।

ম্যানইউ স্কোয়াডে থাকছেন, জেসপার ব্লমবিস্ট, কুইন্টন ফরচুন, কারেল পবরস্কি, দিমিতার বার্বাতভ, জি সুং পার্ক, মিকায়েল সিলভেস্টার, দুইট ইয়র্কে। এছাড়া আরও কয়েকটি নাম নিশ্চিত হওয়া যায়নি।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)