JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ছেলেকে নিয়ে প্রথমবার বিদেশে যাচ্ছেন কারিনা

বিবিধ বিনোদন 13th Jun 2017 at 4:16pm 227
ছেলেকে নিয়ে প্রথমবার বিদেশে যাচ্ছেন কারিনা

কারিনা কাপুর খান ছেলে তৈমুরকে নিয়ে কখনো বিদেশে ভ্রমণ করেননি। কিন্তু এবার সিদ্ধান্ত নিয়েছেন, পাঁচ মাস বয়সী ছেলে তৈমুরকে নিয়ে লন্ডনে যাবেন তিনি। লন্ডন কারিনার প্রিয় শহরগুলোর একটি। তবে সেখানে তিনি ঘুরতে যাচ্ছেন না, যাচ্ছেন কাজের জন্যই, এমনটাই জানা গেল এনডিটিভির খবরে।

মিড ডের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, গত মাসে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী দামি একটি ব্র্যান্ডের হাতঘড়ির শুভেচ্ছাদূত হয়েছেন। ব্র্যান্ডের প্রচার ও বিজ্ঞাপনের চুক্তিপত্রে স্বাক্ষর করার জন্য তাঁকে লন্ডনে এক সপ্তাহের জন্য যেতে হবে।

চলতি মাসের শেষ সপ্তাহে তিনি সেখানে যাবেন। লন্ডনে সাত দিনের বেশি থাকার সম্ভাবনা আছে এই অভিনেত্রীর। চুক্তিপত্রে স্বাক্ষরের পাশাপাশি টাকা-পয়সার বিষয় নিয়েও তিনি আলোচনা করবেন। আর শোনা যাচ্ছে তাঁর সঙ্গে থাকতে পারে তৈমুরও।

মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে গত বছরের ডিসেম্বরের ৫ তারিখে কারিনা ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান পতৌদির জন্ম হয়। গর্ভধারণের প্রথম থেকেই এক ব্যতিক্রম অবস্থানের কারণে সবার মনোযোগ কেড়েছিলেন কারিনা। বিভিন্ন বলিউডি সেলিব্রেটি যেখানে গর্ভধারণের বিষয়টি একেবারেই লোকচক্ষুর আড়ালে রাখেন, সেখানে তিনি মোটেও লুকোননি বিষয়টি। একই সঙ্গে গর্ভবতী অবস্থাতেই পুরোদমে চালিয়ে গেছেন কাজ। দুটি ছবিতে এ সময় কাজও করেছেন তিনি।

২০১৬ সালে কারিনা কাপুর খানকে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে শেষবারের মতো দেখা গিয়েছিল। ছবিতে কারিনার সহশিল্পী ছিলেন একসময়ের প্রেমিক শহিদ কাপুর। বর্তমানে কারিনা ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন। শশাঙ্ক ঘোষ পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করবেন সোনম কাপুর ও স্বরা ভাস্কর।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)