JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নাম বদলে আসছে জিৎ-ফারিয়ার আল্লাহ মেহেরবান

সিনেমা জগৎ 13th Jun 2017 at 6:41pm 773
নাম বদলে আসছে জিৎ-ফারিয়ার আল্লাহ মেহেরবান

নুসরাত ফারিয়া ও জিৎ অভিনীত গান `বস ২` ছবির গান আল্লাহ মেহেরবান মুক্তির পর বেশ আলোচনার সৃষ্টি করেছিলো। এটি ইউটিউবে মুক্তির আগে আমরা বেশ কয়েকবারই গানটি দেখেছি। তখন সবাই প্রশংসাই করেছেন। কিন্তু এভাবে প্রতিক্রিয়া আসবে তা কখনোই মনে হয়নি। যাই হোক, গানটির কথা চেঞ্জ করে ফেলেছি। আবার নতুন করে লেখা হয়েছে এটি।

সোমবার (১২ জুন) নিজ কার্যালয়ে বসে এভাবেই কথাগুলো বলছিলেন ‘বস-টু’ ছবির বাংলাদেশি প্রযোজক আবদুল আজিজ।

ছবিটির ‘আল্লাহ মেহেরবান’ গানটি নিয়ে কথা বলছিলেন তিনি।

জানালেন, নানা সমালোচনার মুখে ও দর্শকদের অনুভূতিকে সম্মান জানিয়েই গানটির কথায় পরিবর্তন আনা হচ্ছে। আগামী ২০ জুন জাজের ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হবে। অন্য একটি সূত্র জানিয়েছে, গানটির মূল বির্তকের জায়গা সৃষ্টিকর্তার নাম ‘আল্লাহ’ শব্দটি বাদ দেয়া হচ্ছে গান থেকে। যোগ করা হচ্ছে ‘ইয়ারা’ শব্দটি। তাই গানের নতুন নাম হচ্ছে ‘ইয়ারা মেহেরবান’।

এর আগে ২৮ মে ‘আল্লাহ মেহেরবান’ গানটি প্রকাশের মাধ্যমে মুসলিম অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ এনে কয়েক ঘণ্টার ব্যবধানে দুইটি আইনি নোটিশ পাঠানো হয়েছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বরাবর।

দুটি চিঠিতে বলা হয়, প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদের নতুন ছবি ‘বস-২`র একটি গানে আল্লাহ’র পবিত্র নামকে ব্যবহার করে অশ্লীলভাবে দৃশ্যায়ন করেছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি সংশ্লিষ্ট সবাই ব্যাপক সমালোচনায় পড়েন। তারই প্রেক্ষিতে (৩০ মে) জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে প্রত্যাহার করা হয় তুমুল আলোচিত-সমালোচিত গান ‘আল্লাহ মেহেরবান’।

কলকাতার বাবা যাদব পরিচালিত এ ছবিতে জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী।
সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস: বর্ন টু রুল’। এটি ছিল তেলেগু ছবির রিমেক। আগের ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বস- টু’। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)