JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সিঙ্গাপুরের জালে আর্জেন্টিনার গোল উৎসব

ফুটবল দুনিয়া 13th Jun 2017 at 9:51pm 407
সিঙ্গাপুরের জালে আর্জেন্টিনার গোল উৎসব

শক্তিমত্তা আর তারকাদ্যুতিতে সিঙ্গাপুরের চেয়ে বিস্তর এগিয়ে আর্জেন্টিনা। ফিফা র‌্যাঙ্কিংয়েও দুইয়ে আছে আলবিসেলেস্তেরা। আর সিঙ্গাপুরের অবস্থান ১৫৭তম। ব্যবধানটা মাঠের পারফরম্যান্সেও বুঝিয়ে দিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া, পাওলো দিবালারা। সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে আজ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্বাগতিকদের ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে হোর্হে সাম্পাওলির দল।

চারদিন আগে মেলবোর্নে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারানোর পর আজ সিঙ্গাপুরের বিপক্ষে বড় জয়। আর্জেন্টিনার দায়িত্ব নিয়ে নিজের প্রথম দুই ম্যাচই জিতলেন সাম্পাওলি।

আক্রমণভাগের দুই তারকা লিওনেল মেসি ও গঞ্জালো হিগুয়াইনকে এদিন বিশ্রাম দিয়েছিলেন সাম্পাওলি। বাংলাদেশ সময় আজ সন্ধ্যায় শুরু ম্যাচের প্রথম ২০ মিনিটে কয়েকটি সুযোগ মিস করার পর ২৫ মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। গোল করে দলকে লিড এনে দেন জুলিয়ান ফ্যাজিও। অভিষিক্ত আলেহান্দ্রো গোমেজের কর্নার থেকে আসা বলে পা ছুঁয়ে জালে জড়িয়ে দেন ৩০ বছর বয়সি সেন্টার ব্যাক।

পাঁচ মিনিট পরই আর্জেন্টিনার ব্যবধান দ্বিগুণ করেন কার্লোস কোরেয়া। বাইলাইন থেকে দিবালার বাড়ানো বল পোস্টের খুব কাছ থেকে জালে পাঠিয়ে দেন সেভিয়ার এই মিডফিল্ডার। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬০ মিনিটে ব্যবধান বাড়ান অভিষিক্ত গোমেজ। ২৫ গজ দূর থেকে জোরালো শটে স্বাগতিক গোলরক্ষককে পরাস্ত করেন আটলান্টার ২৯ বছর বয়সি ফরোয়ার্ড।

৭১ মিনিটে লিয়েন্দ্রো পারেদাসের শট পোস্টে লেগে ফিরে আসে। দুই মিনিট পর তিনিই জোরালো শটে স্কোরলাইন ৪-০ করেন। নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে দলের হয়ে পঞ্চম গোল করেন লুকাস অ্যালারিও। আর যোগ করা সময়ে সিঙ্গাপুরের জালে ষষ্ঠ পেরেক ঠুকে দেন ডি মারিয়া।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)