JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নীতিমালা মেনেই ‘বস টু’ ছবিটি নির্মিত হয়েছে : জিৎ

সিনেমা জগৎ 13th Jun 2017 at 11:55pm 410
নীতিমালা মেনেই ‘বস টু’ ছবিটি নির্মিত হয়েছে : জিৎ

যৌথ প্রযোজনার সব নীতিমালা মেনে ‘বস টু’ ছবিটি নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। আজ রাজধানীর ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে ছবির প্রচারণা অনুষ্ঠান ও সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন তিনি। ছবিটির প্রচারণায় অংশ নিতে কলকাতা থেকে ঢাকায় আসেন ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেতা।

আসন্ন ঈদে যৌথ প্রযোজনার এই ছবির মুক্তি নিয়ে সংকট তৈরি হয়েছে। বাংলাদেশের সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি ইতোমধ্যে ছবিটিকে যৌথ প্রযোজনার নীতিমালা অনুসরণ করা হয়নি মর্মে জানিয়ে বাকি সিদ্ধান্তের জন্য মন্ত্রণালয়ে পাঠিয়েছে।

ঢাকা ক্লাবের সাংবাদিক সম্মেলনে জিৎ বলেন, ‘আমি আশা করি যে ভুল বোঝাবুঝি হয়েছে তা পরিস্কার হয়ে যাবে। আগামী ঈদে নিশ্চয়ই ছবিটি মুক্তি পাবে। কেননা আমি মনে করি ‘বস টু’ যৌথ প্রযোজনার সব নীতিমালা অনুসরণ করেছে।’

তবে দুই দেশের শিল্পী ও টেকনিশিয়ানের পারসেন্টেজ ও শুটিং লোকেশনের ভারসাম্যহীনতার প্রশ্নে কোনো জবাব দিতে পারেননি জিৎ।

তিনি ছবির প্রসঙ্গে বলেন, ‘আসলে খুবই চমৎকার একটি ছবি ‘বস টু’। আমি আশা করছি দর্শকরা বিশেষ করে আমার ভক্তরা আমাকে এখানে নতুনভাবে আবিষ্কার করবেন। চ্যালেঞ্জিং কাজ ছিল। সর্বোপরি ভালো একটি চলচ্চিত্র পেতে যাচ্ছেন আপনারা।’

নুসরাত ফারিয়ার সঙ্গে রসায়নের বিষয়ে জিৎ বলেন, ‘ফারিয়া অনেক ভালো একটা মেয়ে। অ্যাকটিংও ভালো করে। আমাদের জুটির জন্য শুভ কামনা রাখবেন।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নুসরাত ফারিয়া, জাজ প্রধান আব্দুল আজিজসহ আরও অনেকেই।

‘বস টু’ মুক্তির আগেই একটি গান নিয়ে বিতর্কে জড়িয়ে পড়ে ছবিটি। ওই গানে বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ফারিয়ার ঠোঁটে ‘আল্লাহ মেহেরবান’ কথার গান প্রকাশ পায় যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়ে। একই সঙ্গে আইনি নোটিশে পাঠানো হয় জাজ মাল্টিমিডিয়ার অনুকূলে। পরে অবশ্য গানের কথায় পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয় জাজ।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ।

জিতের বিপরীতে ‘বস টু’তে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী, বাংলাদেশের নুসরাত ফারিয়া। আরও দেখা যাবে অমিত হাসান, কৌশিক সেন প্রমুখকে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবার কথা।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)