JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘বাংলাদেশের কোহলি নেই, তবে জয়ের সামর্থ্য আছে’

ক্রিকেট দুনিয়া 14th Jun 2017 at 12:28am 689
‘বাংলাদেশের কোহলি নেই, তবে জয়ের সামর্থ্য আছে’

ভারতের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল-মহারণের আগে দলে একজন বিরাট কোহলির প্রয়োজনীয়তা অনুভব করছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও অভিষেক টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল।

অবশ্য একই সাথে আমিনুল এটিও মনে করেন, দলে কোহলির মত কোন খেলোয়াড় নেই তো কি হয়েছে, তারপরও বাংলাদেশ ঠিকই সামর্থ্য রাখে বড় ম্যাচে ভারতকে হারিয়ে দেবার।

‘বাংলাদেশ দলে একজন বিরাট কোহলি নেই। তারপরেও দলে এমন কয়েকজন খেলোয়াড় আছে যাদের মধ্যে সামর্থ্য আছে যেকোন পরিস্থিতিতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেবার, প্রতিপক্ষের কাছ থেকে ম্যাচ বের করে আনার,’ বলেন আমিনুল।

অনেকে ভারতের বিপক্ষে বাংলাদেশকে ‘আন্ডারডগ’ মনে করলেও, আমিনুল বাংলাদেশের সামনে ভালো সুযোগ দেখছেন ম্যাচটি জেতার। ‘বাংলাদেশের সামনে বেশ ভালো সুযোগ আছে ভারতকে হারানোর। সাম্প্রতিক সময়ে তারা বেশ বড় বড় কিছু দলকে হারিয়েছে, এবং এখন তাদের সেই অভিজ্ঞতাও হয়েছে।’

তবে আমিনুল ভুলে যাচ্ছেন না যে ভারত দলেও এমন একাধিক বিশ্বমানের খেলোয়াড় আছেন যারা বাংলাদেশের জন্য কাজটি মোটেই সহজ হতে দেবেন না।

‘ভারতও অনেক শক্তিশালী একটি দল। তাদের দলে অনেক ম্যাচ-জেতানো খেলোয়াড় আছে। তাই আমার মনে হয় ম্যাচটি বেশ আগ্রহোদ্দীপক হবে। দুই দলের ওপরই সমান চাপ থাকবে।’

বাংলাদেশ-ভারতটি অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার (১৫ জুন), বার্মিংহামের এজবাস্টনে। ভারত এর আগে গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি এ ভেন্যুতে খেললেও, বাংলাদেশের জন্য চলতি টুর্নামেন্টে এটিই হবে এজবাস্টনে প্রথম ম্যাচ। তবে মূল টুর্নামেন্টের আগে বাংলাদেশও এই ভেন্যুতে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে, আর প্রতিপক্ষও ছিল সেই পাকিস্তানই।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)