JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ভারতের বিপক্ষে প্রতিশোধের কিছু দেখছেন না বাংলাদেশ কোচ

ক্রিকেট দুনিয়া 14th Jun 2017 at 8:33am 157
ভারতের বিপক্ষে প্রতিশোধের কিছু দেখছেন না বাংলাদেশ কোচ

আম্পায়ারের বাজে সিদ্ধান্তের ‘বলি’ হয়েছিল সেদিন বাংলাদেশ। ২০১৫ সালের বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে সিদ্ধান্তগুলো বাংলাদেশের বিপক্ষে না গেলে হয়তো ফলটা অন্যরকমও হতে পারতো। সেই থেকে ভারতের বিপক্ষে বিপক্ষে ম্যাচ অন্যরকম উত্তেজনায় ভাসায় বাংলাদেশকে।

খেলোয়াড়রাও নিজেদের সেরাটা দেওয়ার জন্য থাকেন মুখিয়ে। সেই ভারতের বিপক্ষেই যখন আইসিসি টুর্নামেন্টের লড়াই, তখন প্রতিশোধের একটা বিষয় সামনে এসেই যাচ্ছে। যদিও বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে চ্যাম্পিয়নস ট্রফি সেমিফাইনালে প্রতিশোধের কোনও ব্যাপার দেখছেন না।

২০১৫ সালের বিশ্বকাপে আরেকটি বিষয় বাংলাদেশ-ভারতের ক্রিকেটীয় উত্তেজনা দিয়েছে বাড়িয়ে। ‘মওকা মওকা’ বিজ্ঞাপনে বাংলাদেশকে ছোট করায় দল দুটির মুখোমুখি লড়াই এখন ক্রিকেটের সবচেয়ে উত্তেজনাকর লড়াইয়ের একটি।

তার ওপর আবার বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ভারতের বিতর্কিত জয়টা তো আছেই। সেই ভারত যখন আবার সামনে, তখন খেলোয়াড়রা নিশ্চিতভাবেই মুখিয়ে আছেন তাদের বিপক্ষে প্রতিশোধের জন্য।

হাথুরুসিংহে অবশ্য প্রতিশোধের ব্যাপারটা উড়িয়ে দিয়ে বললেন, ‘প্রতিশোধের কোনও ব্যাপার নেই। ভারতের মতো দলের বিপক্ষে আমরা ভালো একটা ম্যাচ খেলতে যাচ্ছি। একটা জয় আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। আমরা শুধু জয়ের চিন্তা করছি, আর সে জন্য নিজেদের সেরাটা দিতে প্রস্তুত।’

হাথুরুসিংহে যতই প্রতিশোধের বিষয় আড়াল করার চেষ্টা করুন না কেন, এজবাস্টনের সেমিফাইনালের আবহে ঠিকই বাজতে থাকবে দুই বছর আগের বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালের যন্ত্রণার সুর। যে ম্যাচে আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে যন্ত্রণায় পুড়েছিল বাংলাদেশের কোটি ভক্ত। এনডিটিভি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)