JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সবাই চায় ভারত-ইংল্যান্ড ফাইনাল হোক : বিরাট কোহলি

ক্রিকেট দুনিয়া 14th Jun 2017 at 8:51am 305
সবাই চায় ভারত-ইংল্যান্ড ফাইনাল হোক : বিরাট কোহলি

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ শুরু হওয়ার বহুদিন আগেই ভবিষ্যৎ বাণী করে ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, 'চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল খেলবে ভারত-ইংল্যান্ড। ' এবার বাংলাদেশের বিরুদ্ধে সেমিফাইনালের আগেই সৌরভের কথাতেই সায় দিলেন ভারতের বর্তমান দলের অধিনায়ক বিরাট কোহলি।

বৃহস্পতিবার সেমি ফাইনাল খেলতে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামার আগে এই কথাই বললেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি জানালেন, "সেমিফাইনালে আমরা কার সঙ্গে খেলছি এটা মাথা ব্যথার কারণই নয়। টুর্নামেন্টে লিগ ম্যাচগুলোই সবথেকে কঠিন ছিল।

আমাদের কাছে এখন দরজা খোলা। একটা ম্যাচ জিতলেই ফাইনালে পৌঁছে যাবো আমরা। সবাই চায় ভারত-ইংল্যান্ড ফাইনাল হোক। যদি দুটি দলই ভালো ক্রিকেট খেলে তাহলে ভক্তরা তাদের কাঙ্ক্ষিত ফল দেখতে পারবে। "

তবে ক্রিকেট বিশেষজ্ঞরা অবশ্য বিরাটের এই কথাতে চূড়ান্ত আত্মবিশ্বাসের গন্ধই পাচ্ছেন। তাদের মতে বাংলাদেশকে কোনও ভাবেই 'পাত্তা' দিচ্ছে না বিরাটরা এমনটাই নাকি ফুটে উঠেছে বিরাটের কথায়। কেননা পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকার মত 'হেভিওয়েট' দলকে হেলায় হারিয়ে আত্মবিশ্বাসে টগবগ করছে ভারত। তবে অনেকের মতে বিরাটদের এই 'ওভার কনফিডেন্স' বুমেরাংও হতে পারে।

ক্রিকেট পরিসংখ্যানের দিকে তাকালে ভারত বাংলাদেশের থেকে ঢের এগিয়ে একথা সবাই মানবে। এখনও পর্যন্ত কোন আইসিসি টুর্নামেন্টে ভারতকে একবারই হারিয়েছে টাইগাররা। ২০০৭ সালের ক্রিকেট বিশ্বকাপে লিগ পর্বেই ভারতকে ছিটকে দিয়েছিল বাংলাদেশ। তবে এরপর আর জয় পায়নি বাংলাদেশ। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)