JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

তারকাবহুল নাটক ‘ফিরে আসার গল্প’

নাটক ও টেলিফিল্ম 14th Jun 2017 at 11:07am 237
তারকাবহুল নাটক ‘ফিরে আসার গল্প’

ঈদ উপলক্ষে জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। নাম ‘ফিরে আসার গল্প’। নাটকটি লিখেছেন ফারিয়া হোসেন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফসানা মিমি, আজাদ আবুল কালাম, বন্যা মির্জা, শহীদুজ্জামান সেলিম, প্রভা, ইমন, এফ এস নাইম, সোনিয়া হোসেন প্রমুখ। এনটিভিতে বিশেষ টেলিফিল্মটি ঈদের পঞ্চম দিন দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে।

চয়নিকা চৌধুরী বলেন, “ঈদ উপলক্ষে এবার বেশ কিছু নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেছি। প্রতিটি নাটকের গল্পে দর্শক ভিন্নতা খুঁজে পাবেন। ‘ফিরে আসার গল্প’ টেলিফিল্মের গল্পটা চমৎকার। প্রিয় সব অভিনয়শিল্পীকে নিয়ে কাজটা করেছি। আশা করছি, দর্শকের টেলিফিল্মটি ভালো লাগবে।”

তারকাবহুল টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, রিনি ও রানা একসঙ্গে ইউনিভার্সিটিতে পড়ত এবং দুজনেই হোস্টেলে থেকে পড়াশোনা করত। দুজনের মধ্যে ভালোবাসা হয়। ওরা ঠিক করে, নিজ নিজ পরিবারকে ওদের ভালোবাসার কথা জানাবে।

রিনির পরিবার মানে ওর বড় বোন মিনি। মিনি ছোট বোনকে বড় করা আর বাবার ব্যবসার কাজ নিয়ে এত ব্যস্ত ছিল যে নিজের বিয়ে-সংসার এসব নিয়ে আর ভাবার সময় পায়নি।
অন্যদিকে, রানার সংসার মানে ওর বাবা ফয়সাল সাহেব।

রানার জন্মের পর ওর মা মারা গেলে ফয়সাল বাচ্চাকে বড় করতে গিয়ে নিজের জীবন নিয়ে আর ভাবার সময় পায়নি।
মিনি ও ফয়সাল একই জীবন কাটাবে। এমনটাই হয়তো হতো।

কিন্তু একদিন রিনি ও রানা খবর পায়, জরুরি কোনো প্রয়োজনে ওদের নিজ নিজ বাড়িতে যাওয়া প্রয়োজন। ওরা ভাবে, এবারই ওদের ভালোবাসার কথা বাড়িতে জানাবে। কিন্তু ঘটে উল্টো ঘটনা। ওরা বাড়িতে আসার পর জানতে পারে, রিনির বোন মিনি আর রানার বাবা ফয়সাল সাহেবের মধ্যে কোথাও পরিচয় হয়। ধীরে ধীরে জানাশোনা ও একসময় দুজন বিয়ের সিদ্ধান্ত নেয়। এ কথা জানার পর রিনি ও রানা এমন একটি অবস্থায় পড়ে, কী করবে বুঝতে পারে না। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)