JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ভারতকে টেক্কা দেওয়ার মতো 'ওপেনার' বাংলাদেশে নেই : এবিপি আনন্দ

ক্রিকেট দুনিয়া 14th Jun 2017 at 1:26pm 744
ভারতকে টেক্কা দেওয়ার মতো 'ওপেনার' বাংলাদেশে নেই : এবিপি আনন্দ

তামিম ইকবাল। তাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। এরই মধ্যে বিশ্বমঞ্চে নিজের জাত চিনিয়েছেন। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম দুই ম্যাচে ১২৮ এবং ৯৫ রানের দুর্দান্ত দু'টি ইংনিস খেলে ক্রিকেট ডটকম এইউ এর সেরা একাদশে জায়গা করে নিয়েছেন টাইগার এই ড্যাশিং ওপেনার। অথচ ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ বলছে, সেমিফাইনালে ভারকে টক্কর দেওয়ার মতো বাংলাদেশে নাকি বিশ্বসেরা ওপেনার নেই!

অদ্ভুত প্রতিবেদন! সেটা অদ্ভুত আরও একটি কারণে। যে খবরের শিরোনাম ''পরিসংখ্যান অনুযায়ী চ্যাম্পিয়ন্স ট্রফির প্রবল দাবিদার ভারত''। সেখানে তামিমের ইকবালের কোনো পরিসংখ্যানের দিকে না তাকিয়েই এমন একটা মন্তব্য করে দিলে সংবাদ মাধ্যমটি।

তামিম কেমন ওপেনার তার আরও একটা পরিসংখ্যান দেওয়া যাক। চলতি টুর্নামেন্টে প্রতিটি দলের দু'টি ম্যাচ শেষ হওয়ার পরও যেখানে বিশ্বসেরা ওপেনার হিসেবে সর্বাধিক রান সংগ্রাহক ছিলেন তামিম। এরকম একটি প্রতিবেদন আগেই বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত হয়েছে। এরপর নিউজিল্যান্ডের সঙ্গে শূন্য রানে আউট হওয়ায় সেই দুই ম্যাচের রান নিয়েও এখনও সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় তিন নম্বরে অবস্থান করছেন তামিম। তারপরও তাঁর মতো একজন প্রতিভাবান ব্যাটসম্যানকে দেখেও না দেখার ভান করার মতো অবস্থা সংবাদ মাধ্যমটির।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)