JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মুক্তির আগেই ‘রোবট-টু’র আয় ২০০ কোটি

সিনেমা জগৎ 14th Jun 2017 at 3:14pm 325
মুক্তির আগেই ‘রোবট-টু’র আয় ২০০ কোটি

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার পর রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত টু পয়েন্ট জিরো বা রোবট-টু’র জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। চলতি বছরে মুক্তির কথা থাকলেও আগামী বছর ২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পাবে সিনেমাটি।

শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে সিনেমাটি। ধারণা করা হচ্ছে, মুক্তির পর বক্স অফিসে ভালো সাড়া ফেলবে এটি। তবে মুক্তির আগে এরই মধ্যে আয়ের খাতায় প্রায় ২০০ কোটি রুপি যোগ করেছে সিনেমাটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ৮০ কোটি রুপিতে রোবট-টু সিনেমার হিন্দি সংস্করনের স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা। যদিও তারা এটি ১০০ কোটি রুপিতে বিক্রি করতে চাইছিলেন।

এর আগে ১১০ কোটি রুপিতে সিনেমাটির টিভি স্বত্ব বিক্রি করা হয়। তামিল, তেলেগু এবং হিন্দি ভাষার টিভি স্বত্ব কিনে নিয়েছে জি নেটওয়ার্ক। সব মিলিয়ে মুক্তির আগেই সিনেমাটির আয় প্রায় ২০০ কোটি রুপি।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল রোবট-টু। এবার সিনেমাটির নামকরণ করা হয়েছে টু পয়েন্ট জিরো। এতে আরো অভিনয় করছেন অ্যামি জ্যাকসন, শুধাংশু পান্ডে, আদিল হোসেন প্রমুখ। সিনেমায় অক্ষয় কুমারকে নেতিবাচক চরিত্রে এবং রজনীকান্তকে একজন বিজ্ঞানী ও রোবট চরিত্রে দেখা যাবে।

রোবট-টু সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ আর রহমান। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজ এ ৬টি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ভবিষ্যতে এর সংখ্যা বাড়তেও পারে।

বর্তমানে এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল সিনেমা রোবট-টু। প্রাথমিক পর্যায়ে সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি থাকলেও পরবর্তীতে আরো বাড়িয়েছেন নির্মাতারা। বর্তমানে সিনেমাটির ব্যয় দাঁড়িয়েছে ৪৫০ কোটি রুপি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)