JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

টাইগারের সঙ্গে দিশা নাখোশ কৃতি

সিনেমা জগৎ 14th Jun 2017 at 6:59pm 368
টাইগারের সঙ্গে দিশা নাখোশ কৃতি

হিরোপান্তি সিনেমায় জুটি বেঁধেছিলেন টাইগার শ্রফ ও কৃতি স্যানন। প্রথম সিনেমাতেই বেশ প্রশংসা পেয়েছিলেন তারা। সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত সিনেমাটি তাদের অভিনয় ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবেও কাজ করে।

এ সিনেমার পর টাইগার শ্রফকে নিয়ে বাঘি-অ্যা রেবেল সিনেমা নির্মাণ করেন সাজিদ। এতে টাইগারের বিপরীতে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর। এ সিনেমাটিও বক্স অফিসে সাফল্য পায়। পরবর্তী সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। এ সিনেমাতেও নায়কের ভূমিকায় থাকছেন টাইগার শ্রফ। কিন্তু কৃতিকে নিয়ে আর কোনো সিনেমা নির্মাণ করেননি সাজিদ।

কিছুদিন আগে প্রযোজক সাজিদ জানান, বাঘি-টু সিনেমায় টাইগারের বিপরীতে অভিনয় করবেন এ অভিনেতার কথিত প্রেমিকা দিশা পাটানি। আর এতেই নাকি সাজিদ ও টাইগার শ্রফের ওপর নাখোশ হয়েছেন কৃতি স্যানন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘প্রথমে এ সিনেমায় কৃতিকে নেয়ার কথা ছিল। হিরোপান্তি সিনেমার টিমের সঙ্গে আবারো কাজ করতে পারবেন ভেবে ভীষণ খুশি হয়েছিলেন কৃতি। কিন্তু সিনেমায় দিশা পাটানিকে নেয়াতে নাখোশ হয়েছেন তিনি।’

সূত্রটি আরো বলেন, ‘টাইগার চাইছিলেন দিশার সঙ্গে বড় পর্দায় হাজির হতে। মুন্না মাইকেল সিনেমাতেও তিনি দিশার সঙ্গে জুটি বাঁধার চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। এরপর সাজিদ টাইগার শ্রফকে প্রতিজ্ঞা করেন বাঘি-টু সিনেমায় দিশাকে চুক্তিবদ্ধ করবেন তিনি।’

রোমান্টিক-অ্যাকশন-ড্রামা ঘরানার বাঘি সিনেমাটি পরিচালনা করেছিলেন সাব্বির খান। বাঘি-টু সিনেমাটি পরিচালনা করবেন কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান। আগামী জুলাইয়ে সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)