JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশ জিতলে অবাক হবেন না গাঙ্গুলি

ক্রিকেট দুনিয়া 14th Jun 2017 at 7:02pm 429
বাংলাদেশ জিতলে অবাক হবেন না গাঙ্গুলি

চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। এজবাস্টনে ম্যাচটি গড়াবে আগামীকাল বৃহস্পতিবার। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। ওই ম্যাচটি নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

দ্বিতীয় সেমিফাইনালে জিতবে কোন দল? এমন প্রশ্নই বিরাজ করছে ভক্তদের কাছে। এই প্রশ্নটা শুনতে হচ্ছে বাংলাদেশ-ভারতের সাবেক ক্রিকেটারদের। বাদ যাননি টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও। সেমিফাইনালে ভারতকেই এগিয়ে রাখলেন। বাংলাদেশ জিতলে অবাক হবেন না তিনি।

ওই ম্যাচে দুই দলের সম্ভাবনা কেমন? ভারতের জয়ের সম্ভাবনাই বেশি দেখছেন গাঙ্গুলি। শতকরা ৭০ ভাগ। আর বাংলাদেশের জয়ের সম্ভাবনা ৩০%। বলার অপেক্ষা রাখে না যে, সৌরভ গাঙ্গুলির কাছে ভারতই ফেবারিট।

বাংলাদেশকে নিয়ে গাঙ্গুলি বলেন, ‘নাহ, নাহ...বাংলাদেশ জিতলে আমি বিস্মিত হব না। ওরা দারুণ ক্রিকেট খেলছে। নিজেদের সামর্থ্যের প্রমাণ রেখেই সেমিফাইনালে উঠেছে। বাংলাদেশের পারফরম্যান্সে আমি মুগ্ধ। কার্ডিফে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার জমজমাট লড়াই হয়েছে। তারা ভারতের বিপক্ষেও সেরকমই খেলতে চাইবে। অন্যথায় ভারতের সঙ্গে পেরে উঠবে না।’

ভারতকে ফেবারিট মেনে গাঙ্গুলির ভাষ্য, ‘ভারতের জয়ের সম্ভাবনা ৭০%। অবশ্যই আমি চাইব ভারত জিতুক। কিন্তু ভারতের বিপক্ষে বাংলাদেশ সবসময়ই ভালো খেলে থাকে। এমনকি গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও তারা ভারতকে প্রায় হারিয়ে দিয়েছিল। কিন্তু আমি এখনও ভেবে অবাক হই যে, বাংলাদেশ কীভাবে সেই ম্যাচটা হেরে গেল!’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)