JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইংলিশ লিগের নতুন মৌসুমের সূচি প্রকাশ

ফুটবল দুনিয়া 14th Jun 2017 at 7:08pm 215
ইংলিশ লিগের নতুন মৌসুমের সূচি প্রকাশ

বার্নলির বিপক্ষে হোম ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের ২০১৭-১৮ মৌসুম শুরু করবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি। নতুন সিজন সামনে রেখে পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হয়েছে। ১২ আগস্ট শুরু হয়ে আগামী আগামী বছরের ১৩ মে ইংলিশ ফুটবলের ঘরোয়া আসরের পর্দা নামবে।

উদ্বোধনী দিনে ২০টি দলই মাঠে নামবে। ওল্ড ট্রাফোর্ডে ওয়েস্ট হাম ইউনাইটেডকে আতিথ্য দেবে ম্যানচেস্টার ইউনাইটেড। এমিরেটস স্টেডিয়ামে ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লিচেস্টার সিটিকে মোকাবেলা করবে আর্সেনাল।

অন্যদিকে, মৌসুমের প্রথম দিনেই অ্যাওয়ে ম্যাচের চ্যালেঞ্জের সামনে শিরোপা প্রত্যাশী ম্যানচেস্টার সিটি, লিভারপুল ও টটেনহাম। প্রতিপক্ষ যথাক্রমে ব্রাইটন এন্ড হোভ আলবিওন, ওয়াটফোর্ড ও নিউক্যাসল ইউনাইটেড।

পাঁচ ইংলিশ জায়ান্ট ম্যানইউ, চেলসি, আর্সেনাল, ম্যানসিটি ও লিভারপুলের প্রথম পাঁচ ম্যাচের সূচি তুলে ধরা হলো। ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে ১২, ১৯, ২৬ আগস্ট, ৯ ও ১৬ সেপ্টেম্বর।

ম্যানইউর প্রতিপক্ষ ওয়েস্ট হাম (হোম ম্যাচ), সোয়ানসি সিটি (অ্যাওয়ে), লিচেস্টার সিটি (হোম), স্টোক সিটি (অ্যাওয়ে) ও এভারটন (হোম)।

চেলসির সামনে পড়বে বার্নলি (হোম), টটেনহাম (অ্যাওয়ে), এভারটন (হোম), লিচেস্টার সিটি (অ্যাওয়ে) ও আর্সেনাল (হোম)।

আর্সেনালকে খেলতে হবে লিচেস্টার সিটি (হোম), স্টোক সিটি (অ্যাওয়ে), লিভারপুল (অ্যাওয়ে), বোর্নমাউথ (হোম) ও চেলসির (অ্যাওয়ে) বিপক্ষে।

ম্যানসিটির প্রথম পাঁচ ম্যাচ ব্রাইটন (অ্যাওয়ে), এভারটন (হোম), বোর্নমাউথ (অ্যাওয়ে), লিভারপুল (হোম) ও ওয়াটফোর্ডের (অ্যাওয়ে) বিপক্ষে।

লিভারপুলের প্রতিপক্ষ ওয়াটফোর্ড (অ্যাওয়ে), ক্রিস্টাল প্যালেস (হোম), আর্সেনাল (হোম), ম্যানসিটি (অ্যাওয়ে) ও বার্নলি (হোম)।

প্রসঙ্গত, ইংলিশ ফুটবল লিগ চ্যাম্পিয়নশিপ থেকে নিউক্যাসল ইউনাইটেড, ব্রাইটন এন্ড হোভ আলবিওন ও হাডার্সফিল্ড টাউন প্রিমিয়ার লিগে নাম লিখিয়েছে। পয়েন্ট টেবিলের তলানিতে থেকে গত আসর শেষ করা তিন ক্লাব হাল সিটি, মিডলসব্রো ও ‍সান্ডারল্যান্ড নেমে গেছে ইংলিশ ফুটবল লিগের দ্বিতীয় বিভাগে।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)