JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

'আমি নিজেই মুসলিম হয়েছি, নিজেই নামাজ শিখেছি'

বিবিধ বিনোদন 14th Jun 2017 at 9:27pm 591
'আমি নিজেই মুসলিম হয়েছি, নিজেই নামাজ শিখেছি'

আজকে অপু বিশ্বাস ফেসবুক লাইভে আসেন। ফেসবুকে দর্শকদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। আসন্ন রাজনীতি ছবির পরিচালক এন এস বুলবুল বিশ্বাসের সাথে ছবির প্রচারণার জন্য লাইভে আসেন। লাইভে রাজনীতি ছবি নিয়ে নানা বিষয় নিয়ে কথা বলেন পরিচালক ও অভিনেত্রী দুজনই।

অপু বিশ্বাস বলেন, আমার সন্তান আমার পরিবার, আপনারাও আমার পরিবার। আমার ছেলেকে যেহেতু আপনারা ভালোবাসেন, আমার বাচ্চাকে আপনারা ভালোবাসেন। আমার বাচ্চার কারণে আমাকেও পিছিয়ে দেবেন না নিশ্চই।

অপু ইসলাম ডাকবো নাকি অপু বিশ্বাস এমন প্রশ্নের জবাবে বলেন, আপনাদের মনের ভেতর কী আছে? অপু বিশ্বাস? নাকি অপু ইসলাম? আপনারা আমাকে যা হিসেবেই ডাকবেন তাই ঠিক আছে। আমি এখন মুসলিম। নিয়মিতই নামাজ পড়ি, রোজা রাখি। তবে কেউ আমাকে রোজা রাখা ও নামাজ শেখায়নি। আমি নিজেই বই পড়ে পড়ে শিখেছি।

অপু বিশ্বাসকে লাইভে অনেক ভক্তই ভাবি ভাবি বলে সম্বোধন করছিলেন। এমনকি শ্বশুরবাড়ির অধিকাংশ লোকেরাও ‘দিদি’ বলে ডাকে আমাকে। শাকিবের সাথে একজন মনির নামে একজন থাকে, আপনারা সবাই চেনেন, সে আমাকে ভাবি বলে না ডেকে ‘দিদি’ বলে ডাকে। এছাড়া আমার অন্য দেবররাও দিদি বলে ডাকে। আমি এই সম্বোধন বেশ এনজয় করি।

রাজনীতি ছবির শুটিং নিয়ে নিয়ে কথা বলতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ও আকাশ বলে দে না রে... গানটা শুটিং করতে গিয়ে আমাকে ক্রেনে চড়ে দ্বোতলায় চড়তে হয়েছে। আপনারা ভিডিওতে যে দ্বোতলা দেখেছেন, সেটা কিন্তু আসলে একতলাই, নিচতলায় কিছুই নেই।

আব্রাহামকে দর্শকেরা বারবার লাইভে দেখতে চাচ্ছিলেন। এসময় অপু প্রতিশ্রুতি দিয়েছেন এরপর এক ঘণ্টা লাইভে জয় দেখার সুযোগ করে দেবেন একই সাথে তিনি বলেন, রাজনীতি হিট করানোর দায়িত্ব দর্শকের। ছবিটি যদি হিট হয় তবে আমি আমার ভক্তদের সঙ্গে দেখা করব। তাদের নিয়ে একটা গেট টুগেদার পার্টির আয়োজন করব।

এবার ঈদে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত রাজনীতি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)