JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

তুমুল ঝড় তোলা ‘আশিক বানায়া আপনে’র সেই নায়িকা এখন কেমন আছে?

বিবিধ বিনোদন 14th Jun 2017 at 10:37pm 877
তুমুল ঝড় তোলা ‘আশিক বানায়া আপনে’র সেই নায়িকা এখন কেমন আছে?

২০০৫ সালে ‘আশিক বানায়া আপনে’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় তনুশ্রী দত্তের। এ ছবিতে তিনি যে রগরগে চরিত্রে ক্যামেরাবন্দি হয়েছিলেন সেটা বলিউডের ইতিহাসে বিরল। আর সে সূত্রে প্রথম ছবির মাধ্যমে ঝড় তোলেন তিনি। এরপর একই ধরনের চরিত্রে বেশ কিছু ছবিতে অভিনয় করতে থাকেন।

তবে বলিউডের মতো বড় জায়গায় শুধু শরীর প্রদর্শনের মাধ্যমে যে জায়গা করে নেয়া যায় না সেটা বুঝতেই পারেননি তনুশ্রী। তাই একইভাবে নিজেকে উপস্থাপন করতে থাকেন।

একটা সময় তার হাতে কাজ কমে যায়। হঠাৎই বলিউড থেকে ছিটকে পড়েন তিনি। ২০১০ সালে সর্বশেষ ‘অ্যাপার্টমেন্ট’ ছবিতে অভিনয় করেছিলেন তনুশ্রী।

এরপর অনেকটাই হারিয়ে যান। মিডিয়ার সামনেও তেমন একটা আসেননি। কিন্তু কোথায় থাকছেন, কি করছেন তনুশ্রী সেটা অজানাই রয়ে যায়। অবশ্য সম্প্রতি খোঁজ মিলেছে এ অভিনেত্রীর। তিনি বর্তমানে নিউ ইয়র্কে থাকছেন। মিডিয়াকে চিরতরেই বিদায় জানিয়েছেন। আর তারই ধারাবাহিকতায় নিজের পরিবারের সঙ্গে একেবারেই সাধাসিধে জীবনযাপন করছেন এ অভনেত্রী।

মিনিস্কার্ট পরা তনুশ্রী এখন সব সময়ই শাড়ি পরেন। তবে বিয়ে করেননি তিনি। একটা সময় বলিউড অভিনেতা গোবিন্দর ভাতিজা ও কমেডিয়ান কৃষ্ণা অভিষেকের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল তার। তবে সেটা টিকেনি। এদিকে পরিবারের সঙ্গে থাকলেও বিয়ে আপাতত করবেন না বলে জানিয়েছেন তনুশ্রী। বলিউডেও আর ফিরবেন না বলেও সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সম্প্রতি পরিবারের সঙ্গে শাড়ি পরা বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, এরকম সাধাসিধে জীবন নিয়ে অনেক ভালো আছি। কোনো ঝামেলা নেই। বেশ শান্তিতে আছি পরিবার নিয়ে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)