JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

স্বামী ও দুই ছেলের সামনেই গণধর্ষণের শিকার মহিলা

আন্তর্জাতিক 15th Jun 2017 at 10:08am 677
স্বামী ও দুই ছেলের সামনেই গণধর্ষণের শিকার মহিলা

ডাকাতি করতে এসে স্বামীর মাথায় বন্দুক ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণ করল দুই দুষ্কৃতী। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার রসপুঞ্জ এলাকার উত্তর কাজিপুর এলাকায়। ঘটনায় স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়েছে বাপি সর্দার নামে এক অভিযুক্ত। অপর এক অভিযুক্ত পলাতক। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ডাকাতি করতে এসেই লালসার শিকার বানানো হয়েছে ওই গৃহবধূকে।

মঙ্গলবার গভীর রাতে উত্তর কাজিপুরের এক পরিবারের উপর চড়াও হয় দুই দুষ্কৃতী। প্রথমে বাড়ির দরজায় ধাক্কা দেয় তারা। সন্দেহের বশে তা খুলে দেন গৃহকর্তা। এরপরই বাড়ির ভিতরে ঢুকে আসে দু’জন। গৃহকর্তার মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে বেধে ফেলা হয়। মুখে গুঁজে দেওয়া হয় কাপড়।

এই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন গৃহবধূ ও তার দুই ছেলে। এরপর দুই ছেলের মাথায় বন্দুক ধরে ভয় দেখানো হয় বধূকে। জোর করে তাঁকে বিছানার উপর ফেলে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। প্রতিবাদ করে ওঠে বছর ১০ ও ১২ বছরের দুই ছেলে। কিন্তু দুষ্কৃতীরা তাদের পাশের পুকুরে ছুড়ে ফেলে দেয়।

কোনওভাবে নিজেদের বাঁচিয়ে পাশের বাড়িতে খবর দেয় ছেলেরাই। প্রতিবেশীরা জড়ো হয়ে দম্পতিকে উদ্ধারের চেষ্টা করেন। বাইরে অনেকের গলা শুনে সঙ্গী বাপিকে ফেলে রেখে পালিয়ে যায় নিতাই নামের দুষ্কৃতী। বাপিও পালানোর চেষ্টা করে। কিন্তু ধরা পড়ে যায়। ব্যাপক মারধর করা হয় তাকে। পরে বিষ্ণুপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

মোটরবাইকে করে এসেছিল দুষ্কৃতীরা। পালানোর সময় সেটিও ফেলে রেখে যায়। ক্ষুব্ধ বাসিন্দারা তাতে আগুন ধরিয়ে দেয় বুধবার সকালে। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর শারীরিক পরীক্ষা করানো হয়েছে। ভর্তি করা হয়েছে দুই বালককেও। সাত দিন আগেই বাড়িটি কেনেন ওই দম্পতি। এই ঘটনার সঙ্গে পূর্ব কোনও শত্রুতা রয়েছে কিনা তা দেখছে পুলিশ।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)